ভালোবাসার উপহার নিয়ে অসহায়দের পাশে একদল কুবি শিক্ষার্থী
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ভালোবাসার উপহার নিয়ে অসহায়দের পাশে একদল কুবি শিক্ষার্থী




ভালোবাসার উপহার নিয়ে অসহায়দের পাশে একদল কুবি শিক্ষার্থী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৩৬ জন পড়েছে

তানভীর আহমেদ রাসেল: সবে মাত্র ক্যাম্পাসে বিচরণ। নতুন জায়গায়,নতুন পরিবেশে নিজেদের গুছিয়ে নিতে আর্থিক অনটমে হিমশিম অবস্থা অনেকের৷ তার উপর এখনো টিউশন করে চলায় মত ব্যবস্থা এখনো হয়ে উঠেনি। তাতে কি হয়েছে? এসব সীমাবদ্ধতার মাঝে ইফতার মুখে নেওয়ার সময় অসহায় মানুষগুলোর কথা ভেবে কি মানবতা রুদ্ধ থাকবে? একদমই না।

বলছি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী ৮ম ব্যাচের একদল উদ্যমী শিক্ষার্থীর কথা যারা সম্প্রতি ১৫ তম ব্যাচ হিসেবে লাল মাটির ক্যাম্পাস কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিজেদের যাত্রা শুরু করেছে।নিজেদের ব্যাচের শিক্ষার্থীদের অর্থায়ন ও সার্বিক সহযোগিতায় ক্যাম্পাসের আশে পাশের প্রায় অর্ধশতাধিক ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষকে ভালবাসার উপহার হিসেবে এক প্যাকেট ইফতার সামগ্রী নিয়ে হাজির হয়েছে। নিজেদের সামর্থ্য অনুযায়ী অর্ধশত অসহায় রোজাদার ক্ষুদার্ত মানুষের মুখে একটু হাসি ফোটাতে পেরে নিজেদের সার্থক ও গর্বিত মনে করছেন শিক্ষার্থীরা।

আয়োজক শিক্ষার্থীদের একজন আল মাসুম হোসেন বলেন, আমাদের ক্ষুদ্র সামর্থ্য অনুযায়ী এতগুলো মানুষের মুখে খাবার পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। আমাদের আজকের কর্মসূচি ভবিষ্যতে বড় পরিসরে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করার প্রেরণা জোগাবে এবং আমরা এই ধারা অব্যাহত রাখা চেষ্টা করব। সবকিছুর জন্য আমি আমার প্রিয় ব্যাচ ফার্মা অক্সিরেটস এর কাছে কৃতজ্ঞ।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর