ভিন্ন রুপে নলছিটি উপজেলা ছাত্রলীগ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ভিন্ন রুপে নলছিটি উপজেলা ছাত্রলীগ | সব খবর | Sob khobar




ভিন্ন রুপে নলছিটি উপজেলা ছাত্রলীগ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ৮ জুন, ২০২০
  • ২৫৭ জন পড়েছে
ভিন্ন রুপে নলছিটি উপজেলা ছাত্রলীগ

নলছিটি সংবাদদাতা: বাংলাদেশ আওয়ামীগের অন্যতম নীতিনির্ধারক সাবেক শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) এর সংসদীয় আসন ঝালকাঠি-২ এর অন্তগর্ত নলছিটি উপজেলায় অনিক রহমান সরদারকে সভাপতি ও দ্বিতীয় বারের মতো দিদারুল আলম রায়হানকে সাধারন সম্পাদক করে ছাত্রলীগের কমিটি ঘোষনার পর পরই ভিন্ন রুপে দেখা যাচ্ছে নলছিটি উপজেলা ছাত্রলীগকে।

বিভিন্ন মানবিক ও সামাজিক কাজে ইতিহাসের যে কোন সময়ের তুলনায় চমকপ্রদ কার্যকলাপ করছে ছাত্র সংগঠনটির অন্যতম এ ইউনিট। ঘূর্ণিঝড়ে ঘর হারানো মানুষের পাশে থাকা থেকে শুরু করে সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশনা মোতাবেক সংগঠনকে গতিশীল ও মানুষের মধ্যে সচেতনতা বৃব্ধির উদ্দেশ্যে দেয়াল লিখনি এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ও নেতা কর্মীদের প্রত্যক্ষ নির্দেশনার মাধ্যমে করোনা পরিস্থিতি সম্পর্কে সচেতন করা হচ্ছে জনসাধারণকে।

সংগঠনের নেতা কর্মীরা ছাড়াও স্থানীয় সাধারন ছাত্রছাত্রী ও জনসাধারন সাধুবাদ জানিয়েছেন এই নবগঠিত কমিটিকে। সবার ধারনা শিক্ষিত ভদ্র ও সঠিক নেতৃত্ব তাদের উপহার দিয়েছেন আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) মহোদয়। তাছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীদের মধ্যেও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির কার্যক্রম লক্ষ করা যাচ্ছে নতুন এই কমিটিকে ঘিরে।

আরো পড়ুন:  দুমকিতে বিষ দিয়ে পুকুরের মাছ নিধন

এব্যাপারে নবগঠিত কমিটির সভাপতি অনিক রহমান সরদার জানান, নলছিটি উপজেলা ছাত্রলীগকে বঙ্গবন্ধুর রঙে রাঙাতে চাই। জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে চাই। আমাদের অবিভাবক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের হাতকে শক্তিশালী করে কাঙ্খিত আদর্শিক ছাত্রলীগ গড়ে তুলতে চাই।

এপ্রসঙ্গে নবগঠিত কমিটির সাধারন সম্পাদক দিদারুল আলম রায়হান জানান, পিতা মুজিবের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর একজন কর্মী হিসেবে মুজিব আদর্শে এগিয়ে যেতে চাই। সাধারণ ছাত্রছাত্রীদের অধিকার আদায়, জন মানুষের দুঃখের সাথী হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্ববে রূপ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টাকে সফলতায় পরিনত করতে আপ্রাণ চেষ্টা করে যাবো। সেই লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম নীতিনির্ধারক, জাতীয় নেতা আলহাজ্ব আমির হোসেন আমু (এম.পি) ভাইয়ের দিকনির্দেশনা অনুযায়ী কাজ করছি, ভবিষ্যতেও করবো।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর