মহানবী (স:)কে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মহানবী (স:)কে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ - সব খবর | Sob khobar




মহানবী (স:)কে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৮৪ জন পড়েছে

মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির দুই নেতার অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ শুক্রবার সকালে জেলা শহরে এসব কর্মসূচি পালন করেন দলটির নেতা-কর্মী ও মুসল্লিরা।

দলীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি শাখার গণমাধ্যমপ্রধান নবীন কুমার জিন্দাল। এর প্রতিবাদে আজ সকালে মানিকগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দেয় ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা কমিটি। এর প্রেক্ষিতে আজ সকাল ১০টার দিকে জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে দলের জেলা শাখার নেতা-কর্মী ও মুসল্লিরা। মিছিলটি জেলা শহরের শহীদ রফিক সড়ক প্রদক্ষিণ শেষে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। এর পর সেখানে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

এতে দলের জেলা কমিটির সভাপতি হাফেজ মুহাম্মদ শহিদুল্লাহর সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা সোলায়মান হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন ইসলামী ছাত্র আন্দোলনের জেলা কমিটির সভাপতি মো. মাহফুজুর রহমান সিরাজী, সাবেক সভাপতি মাওলানা নিজাম উদ্দিন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের জেলা কমিটির সভাপতি মাওলানা মুসলেহ উদ্দিন এবং ইসলামী যুব আন্দোলনের জেলা কমিটির সভাপতি মো. মিজানুর রহমান প্রমুখ।

সমাবেশে হাফেজ মুহাম্মদ শহিদুল্লাহ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য মুসলিম ওম্মাহ মেনে নিতে পারে না এবং মানবেনও না। বক্তারা মহানবীকে নিয়ে অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি জানান। একই সঙ্গে তাঁরা মহানবীকে নিয়ে অবমাননার শাস্তি হিসেবে বাংলাদেশের জাতীয় সংসদে মৃত্যুদণ্ডের আইন পাসের দাবি জানান।

রা/চৌ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর