মানিকগঞ্জে অনুর্ধ্ব-১৬ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন ঘিওর উপজেলা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে অনুর্ধ্ব-১৬ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন ঘিওর উপজেলা | সব খবর | Sob khobar




মানিকগঞ্জে অনুর্ধ্ব-১৬ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন ঘিওর উপজেলা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১৩২ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জে বঙ্গবন্ধু আন্ত:উপজেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন হয়েছে ঘিওর উপজেলা দল। গতকাল শুক্রবার মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অনুষ্ঠিত চুড়ান্ত খেলায় সিংগাইর উপজেলা দলকে ৪ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

টসে জিতে ঘিওর উপজেলা দল সিংগাইর উপজেলা দলকে ব্যাটিং এর আমন্ত্রণ জানায়। সিংগাইর উপজেলা দল ৩৮ ওভারে ১২৮ রান করে সবাই আউট হয়।জবাবে, ঘিওর উপজেরা দল ৩৭.৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১২৯ রানের জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ৪টি উইকেট এবং দায়িত্বশীল ব্যাটিং করায় সেরা খেলোয়ার বিবেচিত হয়েছে ঘিওর উপজেলা দলের জীবন।

লীগের সেরা খেলোয়ার বিবেচিত হয়েছে সিংগাইর উপজেলা দলের সোয়াদ। এরআগে অনুষ্ঠিত ১৩টি খেলায় সেরা খেলোয়ার বিবেচিত হয়েছে হরিরামপুর উপজেলা দলের অলক, সাটুরিয়া উপজেরা দলের রাচিবুল ইসলাম ও সাজন সরকার, সিংগাইর উপজেলার দলের রাজিব, সোয়াদ ও সামির, মানিকগঞ্জ পৌরসভার দলের তামিম-১ ও সজিব মিয়া, মানিকগঞ্জ সদর উপজেলা দলের মিলন, ঘিওর উপজেলা দলের সুলতান, শরিফ ও মুস্তাফিজুর রহমান।

খেলাশেষ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট মো. শফিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক এবং এনপিআইি ইউনিভার্সিটির কন্ট্রোলার ড. প্রকৌশলী ফারুক হোসেন, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সাব-কমিটির আহবায়ক গোলাম ছারোয়ার ছানু, সদস্য-সচিব রিপন শিকদার, জেলা আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাঈদ খান মজলিশ, বিসিবি’র ক্রিকেট কোচ সাইমুম মিয়া সুমনসহ জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট (এনপিআই) এবং এনপিআইি ইউনিভার্সিটির পৃষ্ঠপোষকাতায় এবং জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই ক্রিকেট চ্যাম্পিয়নশীপে অংশ নেয় জেলার সাতটি উপজেলা এবং মানিকগঞ্জ পৌরসভা মিলে মোট আটটি ক্রিকেট দল।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর