মানিকগঞ্জে অভিযোগ দিয়ে টিকিটের ২৪০০ টাকা ফেরত পেল এক যাত্রী মানিকগঞ্জে অভিযোগ দিয়ে টিকিটের ২৪০০ টাকা ফেরত পেল এক যাত্রী – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




মানিকগঞ্জে অভিযোগ দিয়ে টিকিটের ২৪০০ টাকা ফেরত পেল এক যাত্রী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৯১৮ জন পড়েছে

ঢাকা থেকে ছেড়ে আসা সার্বিক সুরভী পরিবহন লি. এর এসি বাসে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড হতে কুয়াকাটায় ভ্রমণের উদ্দেশ্যে গত ১২ আগষ্ট ২০১৯ ইং তারিখে যাত্রা করেন আতিকুর রহমান এবং পথিমধ্যে বৃষ্টি হলে তিনি সহ বাসের অন্যান্য যাত্রী ভিজে যান, বাসে সরবরাহকৃত কম্বলগুলো ও ভিজে যায় ছাদ গড়িয়ে নেমে আসা বৃষ্টির পানিতে, তাৎক্ষণিক কোন বিকল্প ব্যবস্থা করতে ও ব্যর্থ হয় কতৃপক্ষ।। সংক্ষুব্ধ ভোক্তা প্রতিকার চান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ।

মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল ২৭ জানুয়ারী শুনানী গ্রহণ করেন। শুনানীতে উপস্থিত হন সার্বিক সুরভী পরিবহন ম্যানেজার (গাবতলী) এবং অভিযোগকারী আতিকুর রহমান।

শুনানীতে অভিযোগকারীর অভিযোগের বর্ণনা শুনে দুঃখ প্রকাশ করে পরিবহনটির ম্যানেজার বলেন ত্রুটি পূর্ণ ঐ বাসটি অভিযোগ পাবার পরদিন থেকে আর চলাচল করছে না, ডিপোতে মেরামত করা হচ্ছে, সার্বিক সুরভী পরিবহন যাত্রীদের সর্বোচ্চ সেবা দানে বদ্ধ পরিকর এবং ভবিষ্যতে এ ধরনের অবহেলা না করার বিষয়ে প্রতিশ্রুতি দেন এবং সেই সাথে অভিযোগকারী ভোক্তাকে ক্রয়কৃত টিকিট ২ টির মূল্য ২৪০০ টাকা ফেরত প্রদান করেন।

এছাড়াও পরবর্তীতে যে কোন স্থানে ভ্রমণের জন্য সার্বিক সুরভী পরিবহনের একটি ফ্রি টিকিট সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

প্রতারিত হলে অভিযোগ করুণ, প্রতিকার নিন।। আপনার পাশে আছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর