মানিকগঞ্জে আবারো শ্রেষ্ঠ সার্কেল অফিসার ভাস্কর সাহা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে আবারো শ্রেষ্ঠ সার্কেল অফিসার ভাস্কর সাহা - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে আবারো শ্রেষ্ঠ সার্কেল অফিসার ভাস্কর সাহা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ জন পড়েছে
শ্রেষ্ঠ সার্কেল অফিসার ভাস্কর সাহাকে ক্রেস্ট তুলে দিচ্ছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার)।

আসাদ জামান: মানিকগঞ্জে ডাকাতি হওয়া মালামাল, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাতদের গ্রেফতার, বিভিন্ন ক্লুলেস হত্যা, চুরি মামলাসহ উদঘাটন ও দায়িত্বাধীন থানাসমূহের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা রাখায় আগস্ট মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর তিনটার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচিতদের হাতে ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার)।

এছাড়া, থানার সার্বিক আইন-শৃঙ্খলা ও অভিন্ন মানদণ্ডের আলোকে আগস্ট মাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মানিকগঞ্জ থানার আকবর আলী খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, শ্রেষ্ঠ এসআই সাটুরিয়া থানার বিনয় সরকার নির্বাচিত হয়েছেন।

এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মুহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মো. রেজাউল হকসহ মানিকগঞ্জের সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, পুলিশ হেডকোয়াটার্স প্রবর্তিত অভিন্ন মানদণ্ডের আলোকে মূল্যায়ন অনুযায়ী আগস্ট মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক কার্যক্রম বিবেচনায় বিভিন্ন পদমর্যাদার অফিসাররা আমাকে চলতি বছরে ৭ম বারের মত শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করেছেন।

তিনি আরো বলেন, রাইজিং টেক্সটাইল মিলের দুধর্ষ ডাকাতির ৪৬ লক্ষাধিক টাকার মালামাল, ডাকাতির কাজে ব্যবহৃত ক্যাভার্ডভ্যান উদ্ধারসহ ডাকাতদলকে গ্রেফতার, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাতদের গ্রেফতার, বিভিন্ন ক্লুলেস হত্যা, চুরি মামলাসহ উদঘাটন ও দায়িত্বাধীন থানাসমূহের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখায় আমাকে আগস্ট মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয়েছে।এ অর্জনের অংশীদার শুধু আমি না, আমার সার্কেলের পুলিশের সকল অফিসার ও সদস্য যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি জনগণও অর্জনের বড় অংশীদার।

প্রসঙ্গত, সার্কেল অফিস ও থানা সমূহের অভিযোগ অনুসন্ধান, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কিত সকল বিষয় এই অভিন্ন মানদন্ডে পয়েন্ট ভিত্তিক বিচার বিশ্লেষণের মাধ্যমে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচন করা হয়।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর