মানিকগঞ্জে ইআইডিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ইআইডিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে ইআইডিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ২৮০ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জ শহরের বান্দুটিয়া এলাকায় বেসরকারি প্রতিষ্ঠান এলডারলি ইনিশিয়েটিভ ফর ডেভেলপমেন্টে (ইআইডি) সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্থানীয় লোকজন মানববন্ধন করেছে। গতকাল শুক্রবার সকালে বান্দুটিয়া বাজার এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বান্দুটিয়া এলাকায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান এলডারলি ইনিশিয়েটিভ ফর ডেভেলপমেন্ট (ইআইডি) প্রবীণ নারী ও পুরুষের স্বাস্থ্য সেবা দিয়ে আসছে। গত ১২ জানুয়ারি দুপুরে প্রতিষ্ঠানের কমিটি গঠন নিয়ে বিরোধের জের ধরে এক পক্ষ সন্ত্রাসী কায়দায় হামলা চালায় । এতে প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জিএম) রাজন মেহেদী মুকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় পরের দিন ভূক্তভোগী রাজন মেহেদী বাদি হয়ে হত্যাচেষ্টার অভিযোগে হেলাল উদ্দিন ,মফিজ উদ্দিন , শামীমা, চঞ্চল হোসেন, উজ্জ্বল হোসেন ও সেন্টুসহ অজ্ঞাতনামা আরো ৩ থেকে ৪ জনের নামে মামলা করেছেন। মামলা হওয়ার পর পুলিশ একজনকে গ্রেপ্তার করেছেন।

এদিকে প্রতিষ্ঠানে হামলা ও ম্যানেজার রাজন মেহেদীকে কুপিয়ে আহত করার প্রতিবাদে এবং আসামিদের গ্রেপ্তারের দাবিতে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বান্দুটিয়া বাজারে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে স্থানীয় এলাকাবাসী। এতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুর রাজ্জাক, প্রতিষ্ঠানটির উপদেষ্টা শাহাদত হোসেন টিপু, আইনজীবী শহিদুল ইসলাম ও সমাজসেবক আমিরুল ইসলাম, পৌরসভার ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, মফিজুল ইসলাম, আরিফ হোসেন, শামেলা বেগম প্রমূখ বক্তব্য দেন। বক্তারা দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর