মানিকগঞ্জে এলজিইডি'র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে এলজিইডি'র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা




মানিকগঞ্জে এলজিইডি’র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৭৩ জন পড়েছে

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে মানিকগঞ্জের নির্বাহী প্রকৌশলীর কার্যালয় এলজিইডিতে এ খেলা অনুষ্ঠিত হয়।

জেলা এলজিইডি’র আয়োজনে ও টাইগার সিমেন্টের সহযোগিতায় জেলা নির্বাহী প্রকৌশলী মো: ফয়জুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি নগর ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ এন এম এনায়েত উল্লাহ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা অঞ্চলের এলজিইডির তত্বাবধায়ক প্রকৌশলী প্রভাস চন্দ্র বিশ্বাস ও মদিনা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সোলায়মান সেলিম।

ফাইনাল খেলায় নির্বাহী প্রকৌশলী ফয়জুল হক ও আরিফ জুটিকে ২-০ গেমে পরাজিত করে সিনিয়র সহকারী প্রকৌশলী আশিক ইয়ামিন ও উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব বণিক জুটি। এছাড়া সাধারণ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে শামীম ও কাইয়ুম জুটি এবং রানার্স আপ হয়েছে সোহেল ও চান জুটি।

জেলা এলজিইডি আয়োজিত এই টুর্ণামেন্টে তৃতীয় স্থান অধিকার করেছে সিংগাইর উপজেলা দল এবং চতুর্থ স্থান দখল করেছে সাটুরিয়া উপজেলা দল। উভয় ক্যাটাগরিতে ১৬টি করে মোট ৩২টি দল অংশগ্রহণ করে।

খেলা শেষে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র্যাফেল ড্র। এলজিইডি’র পরিবার ছাড়াও বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং বিপুল সংখ্যক দর্শক এই খেলা উপভোগ করেন।

আআ

 

 




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর