মানিকগঞ্জে এসএসসি ২০০২ ও এইচএসি ২০০৪ ব্যাচের মিলন মেলা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে এসএসসি ২০০২ ও এইচএসি ২০০৪ ব্যাচের মিলন মেলা - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে এসএসসি ২০০২ ও এইচএসি ২০০৪ ব্যাচের মিলন মেলা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ৯৩৭ জন পড়েছে

মানিকগঞ্জ : ‘পাশে থাকার সূচনা, আমরা আছি তোর পাশে’ এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের মাধ্যমিক স্কুলের এসএসসি ২০০২ এবং উচ্চ মাধ্যমিক এইচএসসি ২০০৪ ব্যাচের ছাত্রছাত্রীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার সাটুরিয়া উপজেলার প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের ভিআইপি অডিটোরিয়ামে সারাদিন ব্যাপী আয়োজিত মিলনমেলায় জেলার বিভিন্ন স্কুল ও কলেজ থেকে শিক্ষা জীবন শেষ করে কর্মজীবনে চলে যাওয়া প্রায় তিনশতাধিক সাবেক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সকাল ৯টায় মেয়েরা নীল শাড়ি ও ছেলেরা নীল রঙ্গের ড্রেস পড়ে একে একে মিলনমেলা স্থলে আসতে শুরু করেন। সকাল ১০টায় বন্ধু ফাউন্ডেশনের বন্ধুদের হাতে নিজস্ব লোগোর ব্যাগ, স্মরণিকা, চাবির রিং, নীল রঙ্গের মাফলারসহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয় উপস্থিত সকলকে।

বেলা ১১টায় যেসব বন্ধুরা অকাল মৃত্যুবরন করেছেন তাদের স্মরন করা হয়। বেলা ১২টায় মিলন মেলায় মূল অনুষ্ঠান শুরুর পর বন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে যেসব বন্ধু ও তার পরিবার বিপদগ্রস্থ ভাবে আছেন তাদের সাহায্য-সহযোগিতা করতে উপস্থিত সকল বন্ধুদের কাছ থেকে টাকা উত্তোলন করা হয়। এরপর স্মৃতি চারণের মাধ্যমে আনন্দ-উল্লাস করা হয়।

দুপুর আড়াইটার পুর শুরু হয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র মাধ্যমে উপস্থিত অনেককে দেওয়া হয় নানা উপহার সামগ্রী। অনুষ্ঠান শেষে শুরু হয় প্রতিক্ষমান ঘন্টাব্যাপী ডিজে পার্টি।

অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনায় বন্ধু ফাউন্ডেশন পরিচালনা পর্ষদের এনায়েত করিম রাসেল, ফারজানা হোসেন খান পুনম, হাসিবুল ইসলাম আল-আমীন, মোহাম্মদ আবু সালেহ, ডিএফএম লোটাস ও ইসরাত মাকসুরা ইনা, রাকিবুল ইসলাম, কাজী শাহ জামান হৃদয়, লাবনী খান, জামিলুর রহমান, শুকতার আহমেদ, তারুণ্য আকাশ, ইফতেয়ার বাপ্পি, তানি, তানজিনা পপি, সাবিনা ইয়াসমিন, মোস্তফা কামাল, কাজী পলাশ, আফসার আহমেদ বিশেষ ভুমিকা পালন করেন।

এ ব্যাপারে বন্ধু ফাউন্ডেশন পরিচালনা পর্ষদের প্রধান উদোক্তা এনায়েত করিম রাসেল বলেন, শত কর্ম ব্যাস্ততার মাঝে স্কুল জীবনের প্রিয় বন্ধুদের মাঝে সেই কৈশোর ফিরিয়ে আনা এবং বন্ধুত্বের বন্ধনটা আরো দৃঢ় রাখতে এই মিলনমেলার আয়োজন। যেসব বন্ধু ইতিমধ্যে মৃত্যুবরন করেছে তাদের পরিবারের সদস্যদের যে কোন সমস্যা, বিপদে-আপদে আর্থিক সহযোগিতা করা সহ তাদের পাশে থাকার জন্য সকল বন্ধুদের অঙ্গীকার করা হয়।

অনুষ্ঠানের আরেক কর্মকর্তা হাসিবুল ইসলাম আল-আমীন বলেন, আজকের এই মিলনমেলা আগামীতে আরো বড় পরিষরে করা হবে। সকল বন্ধুদের মতামতের ভিত্তিতে এখন থেকে যেসব বন্ধু ও তার পরিবার কোন না কোন ভাবে বিপদে পড়বে তাদেরকে সব ধরনের সহযোগিতা করা হবে।

এই অনুষ্ঠানের মিডিয়ার দায়িত্বে ছিলেন দৈনিক যায় যায় দিন, ঢাকা টাইমস ২৪ ডটকম, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম মঞ্জুর রহমান।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর