মানিকগঞ্জে করোনা নিয়ে গুজব, মুক্তিযুদ্ধ মঞ্চের সম্পাদক কারাগারে | সব খবর | Sob khobar মানিকগঞ্জে করোনা নিয়ে গুজব, মুক্তিযুদ্ধ মঞ্চের সম্পাদক কারাগারে | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




মানিকগঞ্জে করোনা নিয়ে গুজব, মুক্তিযুদ্ধ মঞ্চের সম্পাদক কারাগারে

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ২৭১ জন পড়েছে

মানিকগঞ্জ: করোনাভাইরাসে মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর দায়ে মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন অভিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শনিবার অভি স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিলে আদালত তাকে কারাগারে প্রেরণ করে। অভি বাঁচামারা উত্তরখন্ড এলাকার নওশের আলম মাস্টারের ছেলে।

জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দিকী জানান, গত শুক্রবার সাদ্দাম হোসেন অভি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ‘করোনায় আক্রান্ত হয়ে মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে ১ জনের মৃত্যু ও ৩ জনকে ঢাকায় স্থানান্তর’ লিখে গুজব ছড়িয়ে দেন। বিষয়টি পুলিশের দৃষ্টিতে আসার পর অভিযান চালিয়ে তাকে শুক্রবার সন্ধ্যায় আটক করা হয়। পরে তার বিরুদ্ধে দৌলতপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেওয়া হয়। শনিবার তাকে আদালতে পাঠানো হলে আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

সাদ্দাম হোসেন অভি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রকৌশলী সমিতির সহ-সভাপতি। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে রাসায়নিক প্রকৌশলীতে বিএসসি পাশ করেন। শিক্ষাজীবনে তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এবং রাসায়নিক প্রকৌশল বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্বপালন করেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর