মানিকগঞ্জে কাভার্ডভ্যান কেড়ে নিল বাবা-মেয়ের প্রাণ মানিকগঞ্জে কাভার্ডভ্যান কেড়ে নিল বাবা-মেয়ের প্রাণ – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




মানিকগঞ্জে কাভার্ডভ্যান কেড়ে নিল বাবা-মেয়ের প্রাণ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৪৪ জন পড়েছে
নিহত হেদায়াতুল হকের মরদেহ

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলায় একটি কাভার্ড ভ্যানের চাপায় বাবা ও মেয়ে নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে সোয়া ৪টার দিকে মহাসড়কের জাগীর এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, হেদায়েতুল হক (৪৭) এবং তাঁর তিন বছরের মেয়ে তাসদিকা সওদা হেদায়েত ওরফে সারা। একই ঘটনায় তাঁর আরেক মেয়ে তাসনুবা হেদায়েত ওরফে হাফসা (১০) গুরুত্বর আহত হয়েছে। জেলা শহরের খোন্দকার দেলোয়ার হোসেন কলেজের জীববিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন হেদায়েতুল।

গোলড়া হাইওয়ে পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গেছে, বিকেলে হেদায়েতুল গোলড়া গ্রামের নিজ বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে জেলা শহরে যাচ্ছিলেন। বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপ দেয়। এতে ঘটনাস্থলেই হেদায়েতুল ও মেয়ে সারা নিহত হন। এ ঘটনায় হেদায়েতুলের বড় মেয়ে হাফসা গুরুতর আহত হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, বাবা ও মেয়ের লাশ হাইওয়ে থানায় রয়েছে। এ ঘটনায় কাভার্ড ভ্যান জব্দ এবং চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর