মানিকগঞ্জে গুলিতে স্কুল ছাত্র আহত, ঢাকায় প্রেরণ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে গুলিতে স্কুল ছাত্র আহত, ঢাকায় প্রেরণ | সব খবর | Sob khobar




মানিকগঞ্জে গুলিতে স্কুল ছাত্র আহত, ঢাকায় প্রেরণ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ৯ মে, ২০২১
  • ২৭০ জন পড়েছে
মানিকগঞ্জের মানচিত্র

মানিকগঞ্জ: মানিকগঞ্জ শহরের বেউথা এলাকায় নুর মোহাম্মদ (১৬) নামে স্কুল ছাত্র গুলিতে আহত হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০ টার দিকে বেউথা এলাকার হলি চাইল্ড স্কুলের সামনে এই ঘটনা ঘটে।

আহত নুর মোহাম্মদ সাটুরিয়া উপজেলার তিল্লি গ্রামের মৃত ইমরান হোসেনের ছেলে। সে মানিকগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

নুর মোহাম্মদের পরিবারের বরাত দিয়ে তার স্বজন পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জানান, রাত সাড়ে ১০ টার দিকে বেউথা হলি চাইল্ড স্কুলের সামনে নুর মোহাম্মদকে গুলি করা হয়। পরে তাকে আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত অবস্থায় নুর মোহাম্মদ পশ্চিম দাশড়া এলাকার সীমান্ত নামের এক যুবক তাকে গুলি করেছে বলে পরিবারের সদস্যদের জানিয়েছে।

তবে কি কারণে নুর মোহাম্মদকে গুলি করা হয়েছে এমন কোন তথ্য আব্দুল জলিল জানাতে পারেননি।

তিনি আরো জানান, নুর মোহাম্মদের বাবা সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সচিব পদে কর্মরত ছিলেন। তিনি গত এক বছর আগে মারা যান। তিনি পরিবার পরিজন নিয়ে বেউথা এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্স নবীন মিয়া জানান, আহত নুর মোহাম্মদের ঘাড়ে একটি গুলি লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর