মানিকগঞ্জে ছয় প্রতিষ্ঠানকে জরিমানা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ছয় প্রতিষ্ঠানকে জরিমানা - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে ছয় প্রতিষ্ঠানকে জরিমানা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ৩২৮ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয় অভিযান চালিয়ে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৬ হাজার টাকা জরিমানা করেছে।

মঙ্গলবার সকাল ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল অভিযান পরিচালনা করেন।

এ সয়য় অভিযানে সাটুরিয়া উপজেলার গোলড়া বাজারে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণের দায়ে ৪৩ ধারায় ‘মেসার্স সততা ফুড প্রোডাক্টসকে ২৫ হাজার টাকা, মেসার্স তিন ভাই ষ্টোরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া মানিকগঞ্জ সদর বাসস্ট্যান্ড কাঁচা বাজারে অধিক মূল্যে পেঁয়াজ বিক্রির দায়ে ‘ মেসার্স আজাদ পেঁয়াজ ষ্টোরকে দুই হাজার টাকা, মেসার্স আলী আকবর ভান্ডারকে দুই হাজার টাকা ও মেসার্স শাহজালাল গোস্ত ভান্ডারকে এক হাজার টাকা এবং শহীদ রফিক সদকে মেয়াদ উত্তীর্ণ পণ্য ও অধিক মূল্যে চা বিক্রয় করায় ‘ মেসার্স মায়েদা ষ্টোরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় ব্যবসায়ীদের পেঁয়াজের অতিরিক্ত মূল্য না নেওয়া, ক্রয় ভাউচার সংরক্ষণ, বিক্রেতাদের ক্রয় ভাউচার প্রদান ও মূল্য তালিকা প্রদর্শন করতে কঠোরভাবে নির্দেশ প্রদান করা হয়। অভিযানে লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর