মানিকগঞ্জে জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৩০ জন পড়েছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিনের আশু রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ আসর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের আয়োজনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, আহ্বায়ক কমিটির সদস্য সৌমিত্র সরকার মনা, মনিরুল ইসলাম খান মনি, সুবল সাহা, সামিউল আলীম রনি, যুবলীগ নেতা ওমর ফারুক, মোস্তাফিজুর রহমান বিপুল, আল রাফি, মশিউর রহমান, মাহমুদুল হক শুভসহ জেলা উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেক্রমে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইসহ স্থানীয় সরকার নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ ও যুবলীগের বিভিন্ন দলীয় কর্মসূচিসহ মানবিক কাজে অংশ গ্রহন করেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ভাই । গত ১৮ জানুয়ারি শারীরিক অসুস্থতা অনুভব করায় তিনি আলোক হেলথকেয়ার সেন্টারে করোনার টেস্ট করেন। ১৯ জানুয়ারি টেস্টের রেজাল্ট পজেটিভ আসে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন। এছাড়া মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন ভাইও হৃদরোগে আক্রান্ত হয়ে শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের সুস্থতা কামনায় আপনারা সকলে তার জন্য দোয়া করবেন।’

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর