মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতাসহ চার ডাকাত গ্রেপ্তার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতাসহ চার ডাকাত গ্রেপ্তার - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতাসহ চার ডাকাত গ্রেপ্তার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৪২ জন পড়েছে

মানিকগঞ্জে রাইজিং নিট টেক্সটাইলস লি: নামে একটি পোশাক কারখানার ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতা উদ্ধারসহ চার ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ।

বুধবার বেলা তিনটার দিকে জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।

গ্রেপ্তারকৃতরা হলো, টাঙ্গাইলের বাইশকাইল গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুল করিম (৩৮), পাবনার গঙ্গারামপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে রেজাউল (৩২), ঢাকার আশুলিয়া উপজেলার গাজীচট গ্রামের লস্কর রহমানের ছেলে ওবায়দুল (৩২) ও মাগুরিয়ার জাঙ্গালিয়া গ্রামের রুস্তম শেখের ছেলে লিটন শেখ (৩৬)।

ভাস্কর সাহা জানান, গত ১ আগস্ট ভোরে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী এলাকায় ওই পোশাক কারখানায় অজ্ঞাতনামা ১২/১৩ জনের একদল ডাকাত প্রবেশ করে। ডাকাতরা সিকিউরিটি গার্ডদের মারধোর করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তাদের হাত-পা বেঁধে রেজিষ্ট্রেশন বিহীন একটি কাভার্ডভ্যানে ৪৩ লক্ষ ৪৩ হাজার ৫৬৩ টাকার সুতাসহ অন্যান্য জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। পরে সাটুরিয়া থানায় মামলা হলে গতকাল মঙ্গলবার ঢাকার আশুলিয়া ও তার আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর