মানিকগঞ্জে ধীরে ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ধীরে ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা | সব খবর | Sob khobar




মানিকগঞ্জে ধীরে ধীরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৯২ জন পড়েছে
মানিকগঞ্জ: মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে মানিকগঞ্জে ধীরে ধীরে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৪ জন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মোট ১ হাজার ৬২৫ জনে।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রফিকুন্নাহার বন্যা জানান, ২২, ২৩ ও ২৪ নভেম্বরে ৭৪ জনের নমুনা সংগ্রহ করে কর্ণেল মালেক মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ৪ জনের দেহে কোভিড-১৯ পজিটিভের রেজাল্ট পাওয়া যায়। এর মধ্যে মানিকগঞ্জের সদরের ১ জন, সিংগাইরের ১ জন, শিবালয়ের ১ জন ও হরিরামপুরের ১ জন করোনায় আক্রান্ত হন। আক্রান্তরা নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন।

জেলা সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানান, ইতিমধ্যেই করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে। মানিকগঞ্জে প্রায় প্রতিদিনই ৪/৫ জন করে করোনায় আক্রান্ত হচ্ছে। যেহেতু ভ্যাকসিন এখনো আসেনি তাই সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি সবাইকে মেনে চলতে হবে। সবাইকে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।

প্রসঙ্গত, জেলায় মোট আক্রান্ত ১ হাজার ৬২৫ জন রোগীর মধ্যে ১ হাজার ৫৭৩ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ২৪ ঘন্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। জেলায় এ পর্যন্ত ১৫ জন উপসর্গ নিয়ে এবং ২১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর