মানিকগঞ্জে নদী ভাঙন এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে নদী ভাঙন এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে নদী ভাঙন এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১০০ জন পড়েছে

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনার চরাঞ্চলে ভাঙ্গনরোধে কি করনীয় তা পরিদর্শন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী মো: জাহিদ ফারুক। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ২টা পযর্ন্ত মানিকগঞ্জের শিবালয় ও দৌলতপুর উপজেলার নদীভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য এ.এম.নাঈমুর রহমান এমপি, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো:মিজানুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মো:মাহবুবুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের কেন্দ্রীয় অঞ্চলের প্রধান নির্বাহী প্রকৌশলী আব্দুল মতিন সরকার, পানি উন্নয়ন বোর্ডের ডিজাইন সার্কেল নির্বাহী প্রকৌশলী মো:আরিফ হোসেন,মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: মাঈন উদ্দিন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান।

নদীভাঙ্গন পরিদর্শন শেষে মন্ত্রী জাহিদ ফারুক বলেন বঙ্গবন্ধু সেতু থেকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার মালুচী পর্যন্ত ভাংগন রোধে নদীর পাড় বাঁধসহ নদী শাসনের কাজের সমীক্ষা চলছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার এই সরকার যখনি ক্ষমতায় আসে তখনই দেশের ব্যাপক উন্নয়ন হয়। সরকার আমাকে দায়িত্ব দিয়েছেন নদীভাঙ্গন রোধে কাজ করার জন্যে আমি মানিকগঞ্জবাসীকে ভালবাসি বিধায় তিন বার আপনাদের ডাকে ছুটে এসেছি। আপনাদের এলাকায় নদী ভাঙ্গন রোধ করতে হলে পরিকল্পনা করে কাজ করতে হবে যাতে ঠেকসই হয়। ইতিমধ্যেই দৌলতপুর উপজেলায় বাচামারা ২কিলোমিটার কাজ শেষ হয়েছে বাকী টুকু পর্যায়ক্রমে হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর