মানিকগঞ্জে পিজন্স এসোসিয়েশনের মাদক বিরোধী সভা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে পিজন্স এসোসিয়েশনের মাদক বিরোধী সভা - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে পিজন্স এসোসিয়েশনের মাদক বিরোধী সভা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৪১৯ জন পড়েছে

মানিকগঞ্জ : ‘মাদককে ছেড়ে কবুতর পালি সবাই মিলে সোনার দেশ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জ পিজনস এসোশিয়েশনের আয়োজনে বার্ষিক পুরষ্কার বিতরণী ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে এই আলোচনা সভার হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা, সালেহা ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান, এ্যাডভোকেট দেওয়ান আব্দুল মোতিন, গ্লোবাল টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মো: আনিসুর রহমান সাব্বির প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, কবুতর পালন করা একটি সৌখিনতা এবং নেশা। তবে এই নেশা মানুষকে মনের খোরাক জোগায় মানসিক প্রশান্তি এনে দেয়। মাদককে অবশ্যই না বলতে হবে। কেননা মাদককে মরণ ছোবলে যুবসমাজ ধ্বংসে দাড়প্রান্তে। মানিকগঞ্জ পিজনস্ এসোশিয়শেনকে অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, সমাজে মধ্যে যেসব যুবক মাদকাসক্ত হয়ে পড়েছে তাদেরকে ভালো করে বুঝাতে হবে মাদক তাঁকে মৃত্যুর দিকে ঢেলে দিচ্ছে। এজন্য সমাজকে মাদক মুক্ত করতে হলে সবাইকে এগিয়ে আসতে হবে।

আলোচনা শেষে বিভিন্ন দুরুত্ব অনুযায়ী কবুতর রেসিং এর জয়ীদের পুরষ্কার তুলে দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম। জেলা সাত উপজেলা থেকে কুবতর পালনকারীরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর