মানিকগঞ্জে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ সভা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ সভা




মানিকগঞ্জে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ সভা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৪৩ জন পড়েছে

ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় মানিকগঞ্জ জেলায় অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে জেলা প্রশাসকের টেনিং রুমে এই অবহিত করণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প পরিচালক শিখা চক্রবর্তীর সভাপতিত্বে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক, দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ ড. রেজাউল করিম, জেলা সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) মো. লুৎফর রহমান, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রি বোর্ডের সদস্য বীরমুক্তিযোদ্ধা রেখা রানী গুন, জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক সাজাহান আলী বিশ্বাস, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম নবি খান প্রমুখ।

প্রকল্পের জুনিয়র বিশেষজ্ঞ প্রশান্ত কুমার মল্লিক জানান দ্বিতীয় পর্যায়ে সারা দেশে ১৮ অফিসের মাধ্যমে ৬টি বিষয়ে ৩৮ হাজার ৪শ জন পুরোহিত ও সেবাইতদের প্রশিক্ষন দেওয়া হবে। প্রতি ব্যাচে ২৫ জন পুরোহিত ও ২৫ জন সেবাইতকে প্রশিক্ষন দেওয়া হবে। প্রশিক্ষিতদের প্রতিমাসে ৭শ টাকা করে সম্মানি প্রদান করা হবে।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর