মানিকগঞ্জে ভুয়া ডেন্টিস্ট ক্ষতিপূরণ দিলেন ৭৫ হাজার টাকা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ভুয়া ডেন্টিস্ট ক্ষতিপূরণ দিলেন ৭৫ হাজার টাকা




মানিকগঞ্জে ভুয়া ডেন্টিস্ট ক্ষতিপূরণ দিলেন ৭৫ হাজার টাকা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৩০০ জন পড়েছে
অভিযুক্ত নামধারী দন্ত চিকিৎসক

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মাসুদ রানা নামের এক ভুয়া ডেন্টিস্টের বিরুদ্ধে অভিযোগ করে ক্ষতিপূরণ পেলেন শাহিনুর বেগম নূরী নামের এক নারী। মঙ্গলবার ওই নারীকে ৭৫ হাজার টাকা দেন ওই ভুয়া ডেন্টিস্ট।

গত ৩ জুন মাসুদ রানার নামের ভুয়া দন্ত চিকিৎসকের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন শাহিনুর বেগম।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল জানান, সদর উপজেলার বান্দুটিয়া গ্রামের মৃত সাব্বির হায়দার সিজারের স্ত্রী শাহিনুর বেগম নূরী জেলা প্রশাসক বরাবর ভুয়া ডেন্টিস্ট মাসুদ রানার বিরুদ্ধে অভিযোগ দেন। অভিযোগ পাওয়ার পরপরই জেলা প্রশাসক এস এম ফেরদৌস আমাকে বিষয়টি আমলে নিয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। অভিযুক্ত দন্ত চিকিৎসক মাসুদ রানাকে ৭ ও ৯ জুন প্রয়োজনীয় কাগজপত্রসহ শুনানির জন্য ভোক্তা অধিকার কার্যালয়ে ডাকা হয়। অভিযুক্ত মাসুদ রানা নামের আগে ডেন্টিস্ট লেখার এখতিয়ার না থাকলেও আইনবহির্ভূতভাবে নামের আগে সাইনবোর্ড ও ব্যবস্থাপত্রে ডেন্টিস্ট লিখে সেবাগ্রহীতাদের সাথে প্রতারণা করার দায় স্বীকার করে অনুতপ্ত হন এবং ভবিষ্যতে বিধিবহির্ভূত কার্যক্রম ও মিথ্যা বিজ্ঞাপন থেকে বিরত থাকার মুচলেকা প্রদান করেন। অভিযুক্ত মাসুদ রানা অভিযোগকারীকে ক্ষতিপূরণ হিসেবে ৭৫,০০০টাকা প্রদানপূর্বক অভিযোগটি সমঝোতার প্রস্তাব দেন। জেলা প্রশাসক মহোদয়ের তত্ত্বাবধানে ও পরামর্শে অভিযুক্ত এবং অভিযোগকারীর সমঝোতার ভিত্তিতে অভিযোগটি নিষ্পত্তি করা হয় এবং ভবিষ্যতে এই ধরনের প্রতারণা না করতে সতর্ক করা হয় অভিযুক্ত দন্ত চিকিৎসককে।

প্রসঙ্গত, গত ১৭ মে থানার পশ্চিমপাশে জিন্নত রাবেয়া প্লাজার (নিচতলা) ভুয়া ডেন্টিস্ট মাসুদ রানা অভিযোগকারী নূরীর স্বামীকে ভুল চিকিৎসা করান। পরে তার অপচিকিৎসায় দুই দিন পরে নূরীর স্বামীর মারা যায়। নূরীর এমন অভিযোগের প্রেক্ষিতে সবখবরসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর