মানিকগঞ্জে ভোক্তা অধিকার সচেতনতায় শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় মানিকগঞ্জে ভোক্তা অধিকার সচেতনতায় শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




মানিকগঞ্জে ভোক্তা অধিকার সচেতনতায় শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৭ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জে ভোক্তা অধিকার নিয়ে সচেতনতা বাড়াতে এবং ভোক্তা সংরক্ষণ আইন বাস্তবায়নে শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। মঙ্গলবার দুপুরে জেলা শহরের অদূরে নারাঙ্গাই এলাকায় ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের (এসপিআই) মিলনায়তনে এই সভার আয়োজন করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বেলা ১১ টার দিকে শিক্ষাপ্রতিষ্ঠানটির পরিচালক প্রকৌশলী ফারুক হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল, প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন, কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) জেলা শাখার সাধারন সম্পাদক এ বি এম সামছুন্নবী তুলিপ, কনসাস কনজুমার্স সোসাইটির (সিসিএস) নির্বাহী পরিচালক পলাশ মাহমুদ এবং এনপিআইয়ের ইংরেজি বিভাগের শিক্ষক হুমায়ুন বাসার প্রমূখ। এ সময় শিক্ষারপ্রতিষ্ঠানটি পাঁচ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এর পর শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা ও সাধারন জ্ঞানের প্রশ্নোত্তর পর্ব চলে। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর