মানিকগঞ্জে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আদালতে চার্জশিট | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আদালতে চার্জশিট | সব খবর | Sob khobar




মানিকগঞ্জে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আদালতে চার্জশিট

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৮ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জে একটি অজ্ঞাত চুরির ঘটনায় চোর গ্রেপ্তারসহ আলামত উদ্ধার ও ২৪ ঘন্টার মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৩১ মে আনুমানিক রাত একটার দিকে মানিকগঞ্জ পৌরসভার পশ্চিম দাশড়া এলাকায় নার্গিস আনোয়ার বাড়ির ভাড়াটিয়া মোঃ জসিম উদ্দিনের ঘরে চুরি সংঘটিত হয়। এসময় অজ্ঞাত নামা চোর তার ঘর থেকে নগদ ৯ হাজার ৫শত টাকা ও ভিভো কোম্পানির বিভিন্ন মডেলের সাতটি স্মার্ট ফোনসহ সর্বমোট ৮৪ হাজার টাকার জিনিস চুরি করে নিয়ে যায়।

এই বিষয়ে গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগী মোঃ জসিম উদ্দিন অজ্ঞাতনামা আসামী করে সদর থানায় একটি অভিযোগ দাখিল করেন। তার অভিযোগের প্রেক্ষিতে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আকবর আলি খান একটি মামলা রুজু করেন। উক্ত মামলাটির তদন্তের দায়িত্ব পান মানিকগঞ্জ সদর থানার এসআই মোঃ টুটুল উদ্দিন।

সদর থানার এসআই মো: টুটুল উদ্দিন জানান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহার দিকনির্দেশনা ও মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আকবর আলি খানের সার্বিক তত্ত্বাবধানে ব্যাপক অভিযান পরিচালনা করে সোর্সের মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামি মোঃ আনোয়ার হোসেন ওরফে ডেন্ডি আনোয়ারকে (৩০) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আনোয়ার পৌর এলাকার বড়সুরুন্ডি গ্রামের নজরুল ইসলামের ছেলে। গ্রেপ্তার আনোয়ারের কাছ থেকে চুরি যাওয়া আলামত নগদ দুই হাজার টাকা ও ভিভো কোম্পানির ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আনোয়ারকে আদালতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে গত ২৪ ঘন্টার মধ্যে একটি অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর