মানিকগঞ্জে যানচলাচল স্বাভাবিক, কমে গেছে দূর পাল্লার গাড়ি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে যানচলাচল স্বাভাবিক, কমে গেছে দূর পাল্লার গাড়ি - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে যানচলাচল স্বাভাবিক, কমে গেছে দূর পাল্লার গাড়ি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৮১১ জন পড়েছে

মানিকগঞ্জ : সড়ক পরিবহন আইন কার্যকর হওয়াতে দেশের বিভিন্ন জায়গায় যানবাহন চলাচল অলিখিতভাবে বন্ধ থাকলেও মানিকগঞ্জে সব ধরনের যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। তবে, মানিকগঞ্জের ওপর দিয়ে যাতায়াত কারী দুরপাল্লার যানবাহন চলাচল অনেকটাই কমে গেছে।

মানিকগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম জানান, দেশের বিভিন্ন স্থানে সড়ক পরিবহন আইন কার্যকর হওয়াতে যানবাহন শ্রমিক ও মালিকরা আতঙ্কে রয়েছেন। জেলার অভ্যন্তরীণ সকল সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। তবে মামলার ভয়ে অনেক মালিক রাস্তায় যানবাহন নামাননি।

নীলাচল পরিবহনের মানিকগঞ্জ ইনচার্জ চন্ডী চক্রবর্তী জানান, বুধবার সকাল ৯ টার দিকে তাদের পরিবহন ঢাকা থেকে পাটুরিয়া আসার পথে ঢাকা জেলার ধামরাই এলাকায় যানবাহনের শ্রমিকরা প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এছাড়া ঢাকার সায়দাবাদ এলাকায়ও যানবাহন চলতে বাঁধা দেওয়া হচ্ছে। এই কারণে দুই ঘন্টা পাটুরিয়া থেকে কোন নীলাচল পরিবহন ছাড়া হয়নি। ১১ টার দিকে পুনরায় নীলাচল পরিবহন পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

মানিকগঞ্জ ট্রাফিক পরিদর্শক সৈয়দ গোলাম আম্বিয়া জানান, এখন পর্যন্ত নতুন সড়ক পরিবহন আইন মানিকগঞ্জে কার্যকর হয়নি। এই নতুন আইনে যানবাহনের বিরুদ্ধে কোন মামলা হয়নি। সকাল থেকে যানবাহন চলাচল কিছুটা কম মনে হচ্ছে। দুরপাল্লার যানবাহন মাঝে মধ্যে চলাচল করছে। এছাড়া মানিকগঞ্জ থেকে ঢাকা যাতায়াতকারী সকল ধরণের যানবাহন রাস্তায় রয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর