মানিকগঞ্জে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৯ জন পড়েছে

আসাদ জামান: অশুভ শক্তিকে প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গীকারের মধ্য দিয়ে মানিকগঞ্জে উদযাপিত হয়েছে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে দলীয় কার্যালয় হতে একটি আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাবের সামনে আলোচনাসভার আয়োজন করে জেলা যুবলীগ। এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন আনন্দ শোভাযাত্রার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

জেলা যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি পৌর মেয়র রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপুসহ জেলা উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় বক্তরা বলেন, স্বাধীনতার পরপরই ১৯৭২ সালের ১১ নভেম্বর যুবকদের সংগঠিত করার লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যুবলীগ গঠন করেন তার ভাগ্নে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি। ১৯৭৪ সালে যুবলীগের প্রথম কংগ্রেসে তিনিই চেয়ারম্যান নির্বাচিত হন।

বক্তরা আরো বলেন, মানিকগঞ্জে জেলা যুবলীগ করোনা, বন্যাসহ নানা প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাড়িয়েছে। জেলার হাজার হাজার মানুষকে রান্না করা খাবার, খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, শীতবস্ত্র বিতরণ করে মানুষের পাশে থেকেছে। তাদের এমন কাজ মানিকগঞ্জবাসীর মন জয় করেছে।

প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর