মানিকগঞ্জে শিক্ষকের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন মানিকগঞ্জে শিক্ষকের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




মানিকগঞ্জে শিক্ষকের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৬০৭ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলায় খাবাশপুর লাবণ্যপ্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। এর প্রতিবাদে বাংলাদেশ শিক্ষক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার উদ্যোগে রবিবার দুপুরে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে শিক্ষকরা জানান গত ১০ জানুয়ারি বিকেলে মিজানুর রহমানকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়। তবে তিনি প্রানে রক্ষা পেলেও বর্তমানে গুরুতর আহত অবস্থায় কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শিক্ষকরা জানান, স্কুল পরিচালনা কমিটিতে স্থান না পাওয়ায় আজিজুল হক ও আনোয়ার শিকদারের নির্দেশে সন্ত্রসাীরা মিজানুর রহমানকে হত্যা করার চেস্টা করে।

শিক্ষকরা আরো জানান এ ঘটনায় মামলা হলেও দোষীদের এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি। শিক্ষকরা দ্রুত অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবি করেন।

মাবববন্ধন চলাকালে হুমাযুন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন কাশিনাথ সরকার, আনছার আলী, শফিকুল ইসলাম, আরশেদ আলী, আব্দুল মজিদ মোল্লা, দীনবন্ধু রায়, আফতাব উদ্দিন, জামাল উদ্দিন প্রমুখ।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর