মানিকগঞ্জে সী ফিশ পার্কের উদ্বোধন
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে সী ফিশ পার্কের উদ্বোধন




মানিকগঞ্জে সী ফিশ পার্কের উদ্বোধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৬৬ জন পড়েছে

মানিকগঞ্জে প্রথমবারের মত সামুদ্রিক মাছ প্রেমীদের জন্য সকল প্রকার সামুদ্রিক মাছের খুচরা ও পাইকারী মাছের বিক্রয়কেন্দ্র ‘বাড়াই ভিকরা সী ফিশ পার্ক’র উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার বাড়াই ভিকরা-আরঙ্গবাদ বাসস্ট্যান্ডের লাবণ মার্কেটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার গোলাম আজাদ খান।

পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, সামুদ্রিক মাছের গুনাগুন বলে শেষ করা যাবেনা। সামুদ্রিক মাছ উচ্চ-প্রোটিন সমৃদ্ধ, এবং এতে ক্ষতিকারক ফ্যাট নেই বললেই চলে। সামুদ্রিক মাছের আরেকটি স্বাস্থ্যকর দিক হল এটি কম ক্যালোরিযুক্ত খাবার। সামুদ্রিক মাছ হার্ট-এটাক, স্ট্রোক, স্থুলতা এবং উচ্চ-রক্তচাপের ঝুঁকি কমায়। শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক গঠনে সামুদ্রিক মাছ দারুন ভূমিকা পালন করে।

বাড়াই ভিকরা সী ফিশ পার্কের পরিচালক লিয়াকত আলী খান লাবণ বলেন, মানিকগঞ্জবাসীর কথা চিন্তা করে বাড়াইভিকরা-আরঙ্গবাদ বাসস্ট্যান্ডে আমরাই প্রথম টাটকা সামুদ্রিক মাছের সমাহার নিয়ে হাজির হয়েছি। স্বল্পমূল্যে আমাদের কাছ থেকে চট্টগ্রামের সকল প্রকার সামুদ্রিক মাছের স্বাদ পাবেন মানিকগঞ্জবাসী।

এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মুহাম্মদ রায়হান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, বেতিলা-মিতরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর