মানিকগঞ্জে সেইপ প্রকল্পের ৫টি ট্রেডের আনুষ্ঠানিক উদ্বোধন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে সেইপ প্রকল্পের ৫টি ট্রেডের আনুষ্ঠানিক উদ্বোধন - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে সেইপ প্রকল্পের ৫টি ট্রেডের আনুষ্ঠানিক উদ্বোধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৩৪০ জন পড়েছে

মানিকগঞ্জ : সরকারের অর্থ মন্ত্রনালয় কর্তৃক পরিচালিত স্কিলস্ ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেইপ) প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের ৭ম ব্যাচের প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে মানিকগঞ্জ সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের আয়োজনে প্রশিক্ষণের উদ্বোধন করেন মানিকগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি, গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার।

কলেজ মিলনায়তনে উদ্বোধন অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রহমানের সভাপতিতে এসময় অন্যান্যের মধ্যে তারাসিমা এ্যাপারেল্স এর ডেপুটি ম্যানেজার (এইচআর এন্ড এডমিন) সজল মৃধা, চীফ ইন্সট্রাক্টর (আর/এসি) সহিদ হোসেন খান, ইন্সট্রাক্টর (ওয়েল্ডিং) মানোয়ার হোসেন বক্তব্য রাখেন।

ক্রাফট ইন্সট্রাক্টর (ইকেলট্রিক্যাল) মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে চীফ ইন্সট্রাক্টর (বিএম) খোকন চন্দ্র দেবনাথ, চীফ ইন্সট্রাক্টর (ওয়েল্ডিং) বনবাসী বর্মণ, বিভাগীয় প্রধান (সিআইটি) মোহাম্মদ মাকসুদুর রহমান উপস্থিত ছিলেন।
ওয়েল্ডিং, আইটি, গ্রাফিক্স ডিজাইন, ইলেকট্রিশিয়ান ও রেডিমেট গার্মেন্টস বিষয়ে চারমাস ব্যাপী এই প্রশিক্ষণে ১৫০ জন শিক্ষার্থী অংশ নিয়েছে। রেডিমেট গার্মেন্টেসে অংশ নেওয়া প্রশিক্ষনার্থীরা প্রতিদিন ১৩০ টাকা হারে ও অন্যান্য ট্রেডে ১০০ টাকা হারে বৃত্তি পাবেন। প্রতিদিন ৪ ঘন্টা করে মোট ৩৬০ ঘন্টার এই প্রশিক্ষণ শেষে অংশ গ্রহণকারীদের সনদপত্র বিতরণ করা হবে। প্রশিক্ষনার্থীদেরকে প্রশিক্ষণ শেষে চাকরীর ব্যবস্থা করে দেওয়া হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর