মানিকগঞ্জে সেরা সাংবাদিকের পুরস্কার পেলেন মিহির | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে সেরা সাংবাদিকের পুরস্কার পেলেন মিহির | সব খবর | Sob khobar




মানিকগঞ্জে সেরা সাংবাদিকের পুরস্কার পেলেন মিহির

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৪৫ জন পড়েছে

মানিকগঞ্জ: জেলা পর্যায়ে ক্রীড়াঙ্গনের সংবাদ পরিবেশনে বিশেষ অবদান রাখায় এই বছরের টুর্নামেন্ট সেরা সাংবাদিকের পুরস্কার পেলেন মনিরুল ইসলাম মিহির। তিনি একাত্তর টেলিভিশন, বণিক বার্তা, ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) ও দি বাংলাদেশ টুডে’র মানিকগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টারস ইউনিটির (টিআরইউ) সভাপতি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক।

সোমবার বিকেলে মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার ও ট্রফি বিতরণ অনুষ্ঠানে এই সম্মাণনা ক্রেস্ট তুলে দেন জেলা প্রশাসক এস, এম ফেরদৌস। এসময় পৌর মেয়র মো: রমজান আলী, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা ক্রীড়া কর্মকর্তা আখতারুজ্জামান রেজা তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেনসহ ক্রীড়াঙ্গনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার থেকে অনুষ্ঠিত হওয়া ববঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ গোল্ডকাপ টুর্নামেন্টে জেলার ৮টি দল অংশ নেয়।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলা দল । বঙ্গবন্ধু টুর্নামেন্টের ফাইনাল খেলায় পৌরসভা দলকে ২-০ গোলে হারায় সদর উপজেলা দল।

জেলা প্রশাসক এস, এম ফেরদৌস বলেন, সাংবাদিকরা ক্রীড়াঙ্গনের সংবাদ বেশী বেশী করে তুলে ধরার জন্য, ক্রীড়াঙ্গনে সাংবাদিকদের উৎসাহ দেয়ার জন্য এবং ক্রীড়া বান্ধব সাংবাদিকতার জন্য ইতিপুর্বে ক্রীড়াঙ্গনের সেরা সাংবাদিকের পুরস্কার প্রদানের ঘোষনা দেয়া হয়েছিল। এরই ধারাবাকিতায় এবারের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টর সংবাদ প্রকাশে বিশেষ অবদান রাখায় এবার সেরা সাংবাদিকের পুরস্কার পেয়েছে মনিরুল ইসলাম মিহির।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা বলেন, ক্রীড়াঙ্গনের সংবাদ পরিবেশনে অবদানের স্বীকৃতি স্বরূপ সেরা সাংবাদিকের পুরস্কার দেয়া অব্যহত থাকবে। এরই ধারাবাহিকতায় পরবর্তীতে টুর্নামেন্টেও সাংবাদিকরা সম্মাননা পুরস্কার পাবেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর