মানিকগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সভাপতির কম্বল বিতরণ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সভাপতির কম্বল বিতরণ - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সভাপতির কম্বল বিতরণ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ৩৬৯ জন পড়েছে

মানিকগঞ্জ: স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিভিন্ন ভাতার মধ্য দিয়ে সরকার সামাজিক নিরাপত্ত দিচ্ছেন। আগামীতে বেকার ভাতাও দেওয়া হবে, এটা স্বপ্ন নয় শেখ হাসিনা প্রধান মন্ত্রী থাকলে এটাও বাস্তবায়ন হবে।

তিনি নেতাকর্মীদের উদেশ্যে বলেন সরকারি দল করেন, বিভিন্ন সুযোগ সুবিধা নিবেন অথচ দরিদ্র মানুষের পাশে দাঁড়াবে না, এটা হতে পারে না। আগামীতে স্বেচ্ছা সেবকলীগের কমিটিতে কোন মাদক ব্যবসায়ী বা মাদক গ্রহনকারী কেউ সদস্যও হতে পারবে না।

যাচাই বাছাই করে সারা দেশে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কর্মীদের নিয়ে স্বেচ্ছা সেবকলীগের কমিটি তৈরী করা হবে । শেখ হাসিনার নেতৃত্বে এরাই দেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জে গঙ্গাধরপট্টি এলাকায় এক হাজার শীতার্তদের মাঝে স্বেচ্ছা সেবকলীগের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি টঙ্গী বিশ্ব ইজতিমায় মুসল্লিদের মাঝে স্বেচ্ছা সেবকলীগের পক্ষ থেকে কম্বল বিতরন করেন।

মানিকগঞ্জ পৌর কাউন্সিলর রতন মজুমদারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানের স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর