মানিকগঞ্জে ২৮ যুবলীগ-শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে মামলা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ২৮ যুবলীগ-শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে মামলা - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে ২৮ যুবলীগ-শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে মামলা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৩৬৮ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান রুস্তমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে ক্ষমতাসিন দলের এক পক্ষ। ক্ষমতাসিন দলের একাধিক অঙ্গসংগঠনের ২৮ জন নেতাকর্মীর নামে এই ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আসামীদের গ্রেফতারসহ শাস্তির দাবিতে মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়।

মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তামজিদ উল্লাহ প্রধান লিল্টু, সদর যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক হানিফ আলী।

লিখিত বক্তব্যে দাবি করা হয়েছে ১ ডিসেম্বর সন্ধ্যায় জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার ও সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমানের নির্দেশে আসামীরা সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাসান রুস্তমকে হত্যা উদেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। হাসান রুস্তম বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় আহত হাসান রুস্তমের চাচা জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল জলিল বাদি হয়েছে ২ ডিসেম্বর মানিকগঞ্জ সদর থানায় মামলা করেছে। পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।

এদিকে ২৮ আসামীর মধ্যে ক্ষমতাসিন দলের উল্লেখযোগ্য নেতারা হলেন জেলা পরিষদের সদস্য জেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক আবুল বাশার, জেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, তার ভাই রাফি, জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার, সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান, জাগীর ইউপি সদস্য ফজর আলী, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য তাপস সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদিকুল ইসলাম সোহা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারীর ভাগ্নে আজাদ সরকার, রানা সরকার, ভাতিজা শরিফুল ইসলাম ও মফিজুল ইসলাম।

জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা জানান, হাসান রুস্তমকে মারধর করেছে স্বেচ্ছাসেবলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারীর ভাগ্নে ও ভাতিজারা। এলাকায় আধিপত্য নিয়ে মারামারি হয়েছে। রাজনীতির ষড়যন্ত্রর কারণে তাদের মামলায় আসামী করা হয়েছে । তদন্ত করলেই আসল ঘটনা বের হয়ে আসবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর