মানিকগঞ্জে ৫৫০০ কেজি তামাকজাত দ্রব্য জব্দ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে ৫৫০০ কেজি তামাকজাত দ্রব্য জব্দ - সব খবর | Sob khobar




মানিকগঞ্জে ৫৫০০ কেজি তামাকজাত দ্রব্য জব্দ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৫৩২ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি কাভার্ডভ্যানসহ ৫৫০০ কেজি আংশিক প্রক্রিয়াজাতকরণ তামাক জব্দ করেছে কাস্টম এক্সাইজ ও ভ্যাট অফিস।

শুক্রবার দুপুরে গোয়েন্দা সংস্থার গোপন সংবাদের ভিত্তিতে শ্যামলী জিহাদ কার্গো সার্ভিসের ওই কাভার্ডভ্যানটিকে ( ঢাকা মেট্টো ট-১৬-২৫১৫) আটক করা হয়।

সন্ধ্যায় কর চালানপত্র ব্যাতিত তামাকজাত দ্রব্য পরিবহনের দায়ে হেরিটেজ ট্যোবার ওই কাভার্ডভ্যান ও ওই পরিমান মালামাল ভ্যাট অফিস তাদের হেফাজতে নিয়ে নেয়।

মানিকগঞ্জ কাস্টম এক্সাইজ ও ভ্যাট অফিসের সহকারী কমিশনার নাসির উদ্দিন মাহমুদ খান জানান, কর চালানপত্র ছাড়া কর ফাঁকি দিয়ে কুষ্টিয়া থেকে শ্যামলী জিহাদ কার্গো সার্ভিসের একটি কাভার্ডভ্যানে কিশোরগঞ্জের ভৈরবের হেরিটেজ কোম্পানিতে যাচ্ছিল। গোয়েন্দা সংস্থার দেওয়া গোপন তথ্যের ভিত্তিতে দুপুরে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে কাভার্ডভ্যানটিকে জব্দ করে পুলিশ।

তিনি আরো জানান, কুষ্টিয়ার গ্লোবাল ইন্ড্রাষ্ট্রিজ থেকে ওই পরিমান তামাক হেরিটেজ টোব্যাকো কোম্পানি করফাঁকি দিয়ে এইচ আর এস ইন্ড্রাষ্ট্রিজের নামে চালান করে নিয়ে যাচ্ছিল। জব্দকৃত তামাকের মূল্য ১৪ লাখ ৮৫ হাজার টাকা। যার করের পরিমান ছিল ২ লাখ ২২ হাজার ৭৫০ টাকা। হেরিটেজ কোম্পানির নামে করফাঁকির মামলা হয়েছে এবং কাভার্ডভ্যানসহ তামাকগুলো জব্দ করা হয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর