মানিকগঞ্জে ৬ ডাকাত গ্রেপ্তার মানিকগঞ্জে ৬ ডাকাত গ্রেপ্তার – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




মানিকগঞ্জে ৬ ডাকাত গ্রেপ্তার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১২৯৪ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জে সিংগাইরে একটি ডাকাতি মামলায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার মানিকগঞ্জ ম্যাজিষ্ট্রেট আদালতে ডাকাতির সাথে জড়িত থাকার দায় স্বীকার করে গ্রেপ্তারকৃতদের মধ্যে ৫ জন স্বীকারোক্তি মূলক ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেনে।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, গত ১৮ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে মাদারীপুর জেলার নতুনচর এলাকার আব্দুল আজিজের ছেলে খবির উদ্দিন (৪৫), মাদারীপুর জেলার পশ্চিম পুযালী গ্রামের রব মজাদ্দারের ছেলে সোহেল জমাদ্দার (৩৫), যশোর জেলার মন্ডলগাতি গ্রামের আতিয়ার শেখের ছেলে জাকির শেখ (২২) , ঝিনাইদহ জেলার আকসেন্টার পাড়া এলাকার সুরুজ সরদারের ছেলে সেলিম সরদার (৩২) ঝিনাইদহ জেলার বরেঙ্গা গ্রামের বেলায়েত সরদারের দুই ছেলে মোসলেম সরদার (৫৫) ও নূরু ইসলাম (৪২)। আসামীদের কাছ থেকে লুন্ঠিত একটি মোবাইল ও ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

আসামীদের মধ্যে বৃহস্পতিবার ৫জনকে আদালতে পাঠানো হয়। এদের প্রত্যেকেই ডাকাতির সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন এবং সহযোগি আসামীদের নাম প্রকাশ করে। এরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও এদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর