মানিকগঞ্জ ক্রীড়া সংস্থার নির্বাচনে বিজয়ী যারা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জ ক্রীড়া সংস্থার নির্বাচনে বিজয়ী যারা | সব খবর | Sob khobar




মানিকগঞ্জ ক্রীড়া সংস্থার নির্বাচনে বিজয়ী যারা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৮৭ জন পড়েছে

মানিকগঞ্জ: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। শনিবার রাতে নির্বাচনের ফল ঘোষণা করা হয়।

এর আগে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। ১২৮ জন ভোটারের মধ্যে ১২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ২৩টি পদের বিপরীতে ৪৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন।

আগামী চার বছরের জন্য নির্বাচিত কর্মকর্তারা হলেন- সহ-সভাপতিঃ কাজী এনায়েত হোসেন (টিপু), রফিকুল ইসলাম পরান, ইস্রাফিল হোসেন ও আব্দুস সালাম, সাধারণ সম্পাদকঃ সুদেব কুমার সাহা, অতিরিক্ত সাধারণ সম্পাদকঃ বাবুল সরকার, যুগ্ম সম্পাদকঃ মাহাবুবুর রহমান জনি ও সেলিম পারভেজ, কোষাধ্যক্ষঃ বশির রেজা এবং নির্বাহী সদস্যঃ মশিউর রহমান শিমুল, মাহবুবুল আলম সুমন, একেএম আব্বাস আকন মিল্টন, প্রদীপ শিকদার রিপন, গোলাম ছারোয়ার ছানু, আনিসুর রহমান হিমু, বাসুদেব সাহা, তানজিলুর ফারগানী, আনোয়ার হোসেন আনু, আবুল বাশার, শহিদুল হক খোকন, খোরশেদ চৌধুরী লাভলু, ফাহমিদ হোসেন খান রাসেল ও মোহাম্মদ হানিফ।

এর আগে সংরক্ষিত নির্বাহী সদস্য (পুরুষ) পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন সিংগাইর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদুল আলম ও শিবালয় উপজেলা ক্রীড়া সম্পাদক মহিদুজ্জামান তড়িৎ, নির্বাহী সদস্য (নারী) রোমেজা আক্তার মাহিন ও রাজিয়া সুলতানা।

প্রসঙ্গত, পদাধিকার বলে জেলা প্রশাসক হলেন সভাপতি, পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হলেন সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া অফিসার হলেন এক নম্বর নির্বাহী সদস্য।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর