মানিকগঞ্জ পৌর এলাকার মন্দিরে মন্দিরে মেয়র প্রার্থী আপেল | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জ পৌর এলাকার মন্দিরে মন্দিরে মেয়র প্রার্থী আপেল | সব খবর | Sob khobar




মানিকগঞ্জ পৌর এলাকার মন্দিরে মন্দিরে মেয়র প্রার্থী আপেল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১২৪ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জ পৌর এলাকার বিভিন্ন পূজামন্টপ পরিদর্শন করেছেন আসন্ন পৌর নির্বাচনের মেয়র পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

তিনি শনিবার রাতে পৌর এলাকার কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি মন্দির কমিটি ও স্থানীয় ভক্তবৃন্দের সাথে মতবিনিময় সভাও করেন।

এসময় জেলা পূজা উদযাপন পরিষদের গণযোগাযোগ বিষয়ক সম্পাদক তাপস কর্মকার তেজেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে তাঁতীলীগের আহবায়ক টুটুল, ডায়বেটিক সমিতির কার্যনির্বাহী সদস্য আবু বক্কর সিদ্দিক, দীলিপ সাহা, শিববাড়ী মন্দির কমিটির সভাপতি নিরঞ্জন কুমার সাহা, সাধারন সম্পাদক দিলীপ সাহা, দাশড়া কালিখোলা মন্দির কমিটির সভাপতি গুরুদাস রায়, সাধারন সম্পাদক শুকুমার পাল নিমাই, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, পৌর যুবলীগ নেতা ইমন চৌধুরী রনি, রুবেল, দেবাশীষ দত্ত, জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য আসিবুল ইসলাম ত্রয়ো, মিঠুসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সুলতানুল আজম খান আপেল বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে জনগণের খেদমত করার জন্য একটিবার তিনি মেয়র পদে সুযোগ চান। তিনি নির্বাচিত হলে অবহেলিত পৌরসভাকে তিনি আধুনিক ডিজিটাল পৌরসভায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর