মানিকগঞ্জ শহরে প্রশিকার কার্যক্রম শুরু
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জ শহরে প্রশিকার কার্যক্রম শুরু




মানিকগঞ্জ শহরে প্রশিকার কার্যক্রম শুরু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৬১ জন পড়েছে

মানিকগঞ্জ শহরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের বান্দুটিয়া এলাকায় উন্নয়ন সংস্থাটির নতুন কার্যালয় উদ্বোধন করেন সংস্থার প্রধান নির্বাহী সিরাজুল ইসলাম।

এর আগে বিকেল চারটার দিকে কার্যালয়ের মিলনায়তনে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংস্থাটির পরিচালক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং আঞ্চলিক সমন্বয়ক শাহিনুর ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের প্রশাসক এবং জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন।

আরও বক্তব্য দেন পৌর মেয়র মো. রমজান আলী, জাগীর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাকির হোসেন, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন সিস্টেমের নির্বাহী সমন্বয়কারী রিপন খান, সুশাসনের জন্য নাগরিকের (সুজন) জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দিন বলেন, দেশের গ্রামীণ জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে প্রশিকার বিশেষ ভূমিকা রয়েছে। তবে প্রশিকার সেই কর্মযজ্ঞ অনেকটা স্তমিত হয়ে পড়ে। নতুন করে আবার দাঁড়াতে শুরু করেছে।

সিরাজুল ইসলাম বলেন, রাজনৈতক ও অভ্যন্তরীণ বিরোধের জড়িয়ে প্রশিকার কার্যক্রম অনেকটা কমে যায়। সমাজসেবা এবং আর্তমানবিক কার্যক্রমে প্রশিকা আবার ঘুরে দাঁড়িয়েছে। সংস্থাটির এই নতুন কার্যালয় উদ্বোধনের মধ্যে দিয়ে তা প্রতীয়মান হয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর