মাভাবিপ্রবির শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মাভাবিপ্রবির শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - সব খবর | Sob khobar




মাভাবিপ্রবির শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ২৭৩ জন পড়েছে

টাঙ্গাইল : টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মো.খায়রুল এনাম ফাহিদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দ্রুত আসামীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

রোববার বিকেলে প্রশাসনিক ভবনের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা ওই ঘটনার প্রতিবাদ এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। জড়িতদের শাস্তি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ে দৃষ্টান্ত স্থাপনের দাবি জানান তারা । এঘটনায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয় থেকে টাঙ্গাইল শহরে যাওয়ার পথে মেজর জেনারেল মাহমুদুল হাসানের বাসার সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হোসেন মোহাম্মদ আসিফ ও তার ১৫/২০ জন মুখোশধারী সন্ত্রাসী বাহিনী নিয়ে শিক্ষার্থী মো. খায়রুল এনাম ফাহিদবে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে ।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর