মা-ছেলের কণ্ঠে, আবার এলো যে সন্ধ্যা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মা-ছেলের কণ্ঠে, আবার এলো যে সন্ধ্যা - সব খবর | Sob khobar




মা-ছেলের কণ্ঠে, আবার এলো যে সন্ধ্যা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৮৬ জন পড়েছে

বিনোদন ডেস্ক : ভাইয়ের সুরে ভাইয়ের কণ্ঠের সেই গান এখনো ফেরে শ্রোতাদের মুখে মুখে। তারই ধারাবাহিকতায় গানটি এবার একসঙ্গে গেয়েছেন অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা ও তার পঞ্চম শ্রেণী পড়ুয়া ছেলে যাভীর দৌলা।

লাকী আখান্দের সুর করা অসংখ্য জনপ্রিয় গানের মধ্যে অন্যতম একটি আবাব এলো যে সন্ধ্যা। এসএম হেদায়েত’র কথায় গানটির কণ্ঠশিল্পী লাকী আখান্দের ছোট ভাই হ্যাপী আখান্দ। তারা তিনজনই আজ প্রয়াত।

হ্যাঁ, সম্প্রতি মেহেদী লং- এর নতুন সংগীতায়োজনে মা-ছেলে গেয়েছেন আবার এলো সন্ধ্যা। গানটি মা-ছেলে দুজনেরই ভীষণ পছন্দের এবং একসঙ্গে গাওয়া এটিই তাদের প্রথম গান।

এরই মধ্যে গানটির গল্পনির্ভর ভিডিও নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন মঞ্জু আহমেদ। গাওয়ার পাশাপাশি ভিডিওতেও রয়েছে মা-ছেলের উপস্থিতিও।

এই গান প্রসঙ্গে ঈশিতা বলেন, যাভীর চার বছর রয়স থেকেই গান লিখছে। ওর ইচ্ছে ছিল আমার সঙ্গে গান গাওয়ার। আবার এলো যে সন্ধ্যা আমাদের দুজনের পছন্দের গান। তাই মা-ছেলে মিলে গানটি করলাম। কেমন গাইলাম, গান প্রকাশের পর শ্রোতারাই ভালো বলবেন।

জানা গেছে, নতুন বছরের শুরুর দিকে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গান-ভিডিও আবার এলো যে সন্ধ্যা।

এদিকে গত বছর তোমার জানালায়। শিরোনামের গান দিয়ে প্রায় ১৬ বছর পর গানে ফেরেন ঈশিতা। সোহেল আরমানের কথায় গানটি সুর-সংগীতায়োজন করেন ইবরার টিপু।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর