মিরসরাইয়ে মুজিববর্ষে ব্যতিক্রমী আয়োজন | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মিরসরাইয়ে মুজিববর্ষে ব্যতিক্রমী আয়োজন | সব খবর | Sob khobar




মিরসরাইয়ে মুজিববর্ষে ব্যতিক্রমী আয়োজন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ জন পড়েছে

সাদমান সময়, মিরসরাই: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ব্যতিক্রমী আয়োজনের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ।

মাদক ও সন্ত্রাস থেকে স্থানীয় যুব সমাজকে দূরে রাখতে চারমাসব্যাপী গ্রামভিত্তিক ক্রীড়া উৎসব শুরু করেছে মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগ। যাতে থাকছে লোকজ খেলাধূলা ছাড়াও দেশের জনপ্রিয় সব খেলাধূলার প্রতিযোগিতামূলক আয়োজন।

বৃহস্পতিবার বিকালে বারইয়ারহাট কলেজ মাঠে আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর চারমাসব্যাপী এ ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেঝ ছেলে প্রযুক্তি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল।

স্থানীয় হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা মিয়া জানান, বৈশ্বিক করোনা পরিস্থিতির কারণে সভা সমাবেশ ও মেলার মত উৎসব আয়োজনে সরকার নিরুৎসাহিত করার দরুন জাতির জনকের জন্মশত বার্ষিকীতে একটু আলাদারকম উদ্যোগ নেয়া হয়েছে। হিঙ্গুলী ইউনিয়নের সবকটি গ্রামের যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে লোকজ খেলাধূলার পাশাপাশি বিভিন্নরকম খেলার আয়োজন থাকছে। বিশেষ করে হাডুডু, ফুটবল, ক্রিকেট, ব্যাটমিন্টন ও দাবা খেলার আলাদা আলাদা টুর্নামেন্ট থাকছে এ আয়োজনে। এটি চলবে আগামী চারমাস অবধি।

মঙ্গলবার বিকালে স্থানীয় আওয়ামী লীগের এ আয়োজনে সাধুবাদ জনিয়েছেন ক্রীড়া উৎসবের উদ্বোধক মাহবুবুর রহমান রুহেল। ওইদিন উৎসবের উদ্বোধন শেষে তিনি বলেন, ‘এ ধরণের ভালো উদ্যোগ সবসময় সমাজ ও রাষ্ট্রের জন্য নিয়ামক। সবচে বড় কথা এলাকার যুব সমাজকে ক্রীড়ার সঙ্গে যুক্ত করতে এবং উৎসাহিত করতে এ উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

ওইদিন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা মিয়া সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ডা. দাউদুল ইসলামের সঞ্চালনায় এতে আরও বক্তব্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি শাখাওয়াত উল্ল্যা রিপন, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামিল উদ্দিন চৌধুরী, বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূইয়া ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা প্রমুখ।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর