মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন লে. কর্নেল মো: জহিরুল ইসলাম (অব.) | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন লে. কর্নেল মো: জহিরুল ইসলাম (অব.) | সব খবর | Sob khobar




মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন লে. কর্নেল মো: জহিরুল ইসলাম (অব.)

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১৭১ জন পড়েছে

মানিকগঞ্জ: স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে’ যোগদান করলেন লে. কর্নেল মো: জহিরুল ইসলাম (অব.)। গত ১ জানুয়ারি-২০২১ তিনি যোগদান করেন।

বুধবার কলেজের পক্ষ থেকে তাকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন কলেজ গর্ভনিং বডির সভাপতি আফরোজা খানম এবং সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

কর্মজীবনে লে. কর্নেল মো: জহিরুল ইসলাম সেনাবাহিনীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ, মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রকল্প পরিচালক, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের অধ্যক্ষ এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ হিসেবে অত্যন্ত কৃতিত্বের সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁয়ের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বরেণ্য এই শিক্ষাবিদ শেরে বাংলা এ.কে. ফজলুল হক সাইনিং পার্সোন্যালিটি এ্যাওয়ার্ড-২০১৭, হোসেন শহীদ সোহ্রাওয়ার্দী স্বর্ণপদক, বঙ্গবীর এম.এ.জি ওসমানী সাইনিং পার্সোন্যালিটি গোল্ড এ্যাওয়ার্ড-২০১৭, স্বাধীনতা সংসদ এ্যাডুকেশন এ্যাওয়ার্ড-২০১৭, ঈশ^রচন্দ্র বিদ্যাসাগর সম্মাননা পদক-২০১৮, মহাত্না গান্ধী স্মৃতি সম্মাননা-২০১৮ এবং শেরে বাংলা এ. কে. ফজলুল হক গবেষণা পরিষদ কর্তৃক আয়োজিত ‘শত বছরের শ্রেষ্ঠ মানব-শেখ মুজিব’ শীর্ষক আলোচনা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে মুজিববর্ষ সম্মাননা পদক-২০২০ অর্জন করেন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার পরিবেশ এর ব্যাপক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় তিনি ড্যাফোডিল ফ্যামিলির সম্মানীত চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত ‘Star of the Year-2019’ সম্মাননা লাভ করেন।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর