যুবলীগের উদ্যোগে ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
যুবলীগের উদ্যোগে ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত - সব খবর | Sob khobar




যুবলীগের উদ্যোগে ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ৯ মে, ২০২২
  • ১৬২ জন পড়েছে

মানিকগঞ্জ: আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মানিকগঞ্জে পালিত হয়েছে দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী।

সোমবার বিকেলে জেলা যুবলীগের উদ্যোগে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের সদস্য এ কে এম নুরুল হুদা রুবেলের সভাপতিত্বে সভা পরিচালনা করেন মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা যুবলীগের সদস্য ফিরোজ আলম খান, মো. মনিরুল ইসলাম খান, মঞ্জুরল ইসলাম খান, আরশেদ আলী মৃধা, সদর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম, যুবলীগ নেতা ওমর ফারুক, পৌর যুবলীগ নেতা বিপুল, দেলোয়ার, মশিউর রহমান ও মাহমুদুল হক শুভ।

আলোচনা ও দোয়া মাহফিলে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। বক্তারা প্রয়াত ওয়াজেদ মিয়ার বর্ণাঢ্য কর্মময় জীবনের উপর স্মৃতিচারণমূলক আলোচনা করেন।

বক্তারা বলেন- ওয়াজেদ মিয়া ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী। বিজ্ঞানের উন্নয়ন ছাড়া দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন সম্ভব নয় এ বিশ্বাস নিয়ে ড. ওয়াজেদ মিয়া বিজ্ঞান উন্নয়নের জন্য আজীবন চেষ্টা চালিয়ে গেছেন। তার মেধা, মনন ও সৃজনশীলতা দিয়ে জনগণের কল্যাণে তিনি কাজ করে গেছেন। তার অক্লান্ত প্রচেষ্টার ফলেই আজ বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে বিজ্ঞানের বিভিন্ন শাখায় ব্যাপক উন্নয়ন ও গবেষণার পথ প্রসারিত হয়েছে।

এসময় জেলা উপজেলা পর্যায়ের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর