রওশনকে ছাড়াই জাপার কেন্দ্রীয় কাউন্সিল শুরু - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
রওশনকে ছাড়াই জাপার কেন্দ্রীয় কাউন্সিল শুরু - সব খবর | Sob khobar




রওশনকে ছাড়াই জাপার কেন্দ্রীয় কাউন্সিল শুরু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩৪৩ জন পড়েছে

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) নবম কেন্দ্রীয় কাউন্সিল শুরু হয়েছে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে আজ সকাল ১০টায় কাউন্সিলের উদ্বোধন করেন পার্টির চেয়ারম্যান  জিএম কাদের।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এবারই প্রথম দলটির কাউন্সিল হচ্ছে। এর আগে ৮টি কাউন্সিলই হয়েছে এরশাদের জীবদ্দশায় এবং তার উপস্থিতিতে। এর আগে শুক্রবার জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে প্রেসিডিয়ামের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলে উপস্থাপনের জন্য পার্টির গঠনতন্ত্র সংশোধনের প্রস্তাব অনুমোদন করা হয়। গঠনতন্ত্র সংশোধন উপ-কমিটির আহ্বায়ক সুনীল শুভরায় সংশোধনী প্রস্তাবটি উত্থাপন করেন। এই উপ-কমিটিতে অপর ২জন সদস্য ছিলেন- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি এবং এ্যাডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া।

সংশোধনী প্রস্তাবের উপর বক্তব্য রাখেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এবিএম রুহুল আমিন হাওলাদার, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম এমপি প্রমুখ।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর