রাস্তায় পড়ে থাকা আহত যুবককে নিজের গাড়িতে হাসপাতালে নিলেন এসপি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
রাস্তায় পড়ে থাকা আহত যুবককে নিজের গাড়িতে হাসপাতালে নিলেন এসপি - সব খবর | Sob khobar




রাস্তায় পড়ে থাকা আহত যুবককে নিজের গাড়িতে হাসপাতালে নিলেন এসপি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৫ জন পড়েছে

সড়ক দুর্ঘটনায় রাস্তায় পড়ে থাকা আহত এক যুবককে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পাটুরিয়া ফেরিঘাট সংলগ্ন স্থান থেকে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তিনি।

স্থানীয়রা জানান, পাটুরিয়া ফেরিঘাট থেকে বেলা ১১টার দিকে মানিকগঞ্জ শহরে ফিরছিলেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। এসময় ঘাটের পাশে সড়ক দুর্ঘটনায় আহত এক মোটরসাইকেল আরোহীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন তিনি। এরপর গাড়ি থামিয়ে কোলে করে নিজেই গাড়িতে তুলে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) তানিয়া সুলতানা ও শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির। পরে তারা হাসপাতালের জরুরি বিভাগে আহত যুবকের খোঁজ-খবর নেন।

আহত ওই ব্যক্তির নাম হাফিজুর রহমান (৩৪)। তিনি ফরিদপুরের সদরপুর উপজেলর আটরশি গ্রামের মোসলেম মাতব্বর। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের হিসাব শাখায় চাকরি করেন। তিন মাস বয়সী অসুস্থ মেয়েকে দেখে কর্মস্থলে ফেরার পথে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তায় পড়ে আহত হন।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর