শফিউলের শিকার রোহিত শর্মা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শফিউলের শিকার রোহিত শর্মা - সব খবর | Sob khobar




শফিউলের শিকার রোহিত শর্মা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ৩৪১ জন পড়েছে

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপদে পড়ে যায় স্বাগতিক ভারত। শফিউল ইসলামের গতির শিকার রোহিত শর্মা।

ভারত সেরা এ ওপেনার তিন ম্যাচের সিরিজে এ নিয়ে দুইবার শফিউলের শিকার হলেন। প্রথম টি-টোয়েন্টিতে শফিউলের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন তিনি। সেই ম্যাচে ৯ রানে আউট হওয়া রোহিত আজ ফিরলেন ৬ বলে মাত্র ২ রান করে। ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসেই দলকে ব্রেক থ্রু এনে দেন শফিউল। তার বলে স্ট্যাম্প উড়ে যায় ভারত সেরা ওপেনার রোহিত শর্মার। ১.৩ ওভারে দলীয় ৩ রানে সাজঘরে ফেরেন ভারতীয় অধিনায়ক।

সিরিজের প্রথম দুই ম্যাচ হয়েছে দিল্লি আর রাজকোটে। আজ তৃতীয় ও সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হচ্ছে নাগপুরে। দিল্লি আর রাজকোটের তুলনায় নাগপুরের মাঠ তুলনামূলক অনেক বড়। মাঠ বড় হওয়ায় ধরেই নেয়া যায় নাগপুরে আজ চার ছক্কা বেশি হবে না। সিঙ্গেল আর ডাবল রান বেশি হবে।

নাগপুরের অতীতের পরিসংখ্যান বলে এখানে স্পিন বেশি কার্যকর হয়। রাতে খেলা হওয়ায় টস বড় ফ্যাক্টর। টস ভাগ্যের ওপর নির্ভর করছে ম্যাচের ভাগ্য। এই মাঠে অতীতে ১১ ম্যাচের মধ্যে প্রথমে ব্যাট করা দল ৮বার জিতেছে। অতীতের এই পরিসংখ্যানই বলে দেয় আগে ব্যাট করলে ভালো হতো।

বাংলাদেশ দলের অধিনায়ক টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আজ বাংলাদেশ দলে একটি পরিবর্তন। ইনজুরির কারণে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর