শিক্ষা অর্জনের পাশাপাশি দক্ষও হতে হবে : ডিসি এস এম ফেরদৌস - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিক্ষা অর্জনের পাশাপাশি দক্ষও হতে হবে : ডিসি এস এম ফেরদৌস - সব খবর | Sob khobar




শিক্ষা অর্জনের পাশাপাশি দক্ষও হতে হবে : ডিসি এস এম ফেরদৌস

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৩৩৮ জন পড়েছে

মানিকগঞ্জ : জেলা প্রশাসক এস এম ফেরেদৗস বলেন, শুধু শিক্ষিত হলেই হবে না। হতে হবে দক্ষ। এদেশের বেশীর ভাগ মানুষেরই উচ্চতর ডিগ্রী অর্জনের লক্ষ্য থাকে। কিন্তু তাদের মধ্যে দক্ষতা অর্জনের লক্ষ্য থাকে না। একারণে দেশে শিক্ষিত বেকারদের সংখ্যা বাড়ছে। মানিকগঞ্জে জাতীয় যুব দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যদান কালে তিনি একথা বলেন।

তিনি বলেন, সরকার প্রধান দক্ষ জনবল গড়ে তুলতে কারিগরি শিক্ষার প্রতি গুরুত্ব দেয়ার পাশাপাশি নানা বিষয়ে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের মাধ্যমে স্বল্প ও দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ চালু করেছেন। তিনি সকলকে প্রশিক্ষণ নিয়ে দক্ষতা অর্জনের আহবান করেন।

শুক্রবার দুপুরে জেলা প্রাশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন কার্যালয় কর্তৃক আয়োজিত এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা: নাদিরা আখতার।

জেলা যুব উন্নয়ন কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর ড. এম.এম রবিউল হাসান, সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস প্রমুখ। আলোচনা সভা শেষে প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের মাঝে সনদ ও ঋণের চেক বিতরণ করা হয়।

এর আগে, সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালি বের হয়ে তা জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর