শিবালয়ে আ’লীগের নয় বিদ্রোহী প্রার্থী বহিস্কার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিবালয়ে আ’লীগের নয় বিদ্রোহী প্রার্থী বহিস্কার - সব খবর | Sob khobar




শিবালয়ে আ’লীগের নয় বিদ্রোহী প্রার্থী বহিস্কার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৫০৪ জন পড়েছে

আসন্ন ৩১ জানুয়ারি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মানিকগঞ্জের শিবালয়ে দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় নয় ইউপি চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার সন্ধ্যার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের সাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিস্কৃতরা হলেন- শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, শিবালয় উপজেলা যুবলীগের সদস্য মোহসিন রাজু, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম, ঢাকা জেলা ছাত্র লীগের সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথুলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. জালাল সরকার, আরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্র লীগের সাবেক সহ সভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খাঁন ও শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা এবং একই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আয়নাল হক।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এহতেশাম খান ভুনু জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রাথী হওয়ায় সংগঠণের গঠনতন্ত্র অনুযায়ী শিবালয় উপজেলার সাত ইউনিয়নে ৯ জনকে বহিস্কার করা হয়েছে এবং যারা গোপনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাজ করছেন তাদের সর্তক করা হয়েছে।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর