শিবালয়ে এমপি দুর্জয়ের পক্ষে কুলফা গোষ্ঠীর ত্রাণ বিতরণ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিবালয়ে এমপি দুর্জয়ের পক্ষে কুলফা গোষ্ঠীর ত্রাণ বিতরণ | সব খবর | Sob khobar




শিবালয়ে এমপি দুর্জয়ের পক্ষে কুলফা গোষ্ঠীর ত্রাণ বিতরণ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১৬৬ জন পড়েছে

শহিদুল ইসলাম, মানিকগঞ্জ: শিবালয়ে করোনা আতঙ্কে ঘরবন্দি পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে ‘কুলফা গোষ্টী’ নামে জেলার শীর্ষ ক্রীড়া সংগঠন। মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষে উক্ত সংগঠন শুক্রবার সন্ধায় শিবালয় মোহামেডান ইয়ুথ ক্লাব থেকে দুস্থ পরিবারে চাল, ডাল, আল, পেঁয়াজ, আটা, তেল, লবন, ডিটারজেন্ট পাউডারসহ বিস্কুটের দু’শতাধিক প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় কুলফা গোষ্টীর সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীযুবলীগ যুগ্ন-আহবায়ক মাহাবুবুর রহমান জনি, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সেলিম রেজা উপস্থিত ছিলেন।

মাহাবুবুর রহমান জনি জানান, স্থানীয় এমপি ও কুলফা গোষ্টীর সভাপতি নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষে বর্তমান সময়ে স্থানীয় কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা দিতে আগামী ১৫দিনের কর্মসূচি গ্রহন করা হয়েছে। প্রয়োজনে দুস্থদের চাহিদানুযায়ী এ কর্মসূচি আরোও বৃদ্ধি করা হবে।

এদিকে, এমপি নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষে স্থানীয় রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন করোনা মোকাবেলায় শুরু থেকে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে, জনসমগম এলাকায় সাধারণ মানুষের হাত ধোয়ার ব্যবস্থা ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদানসহ নানা সেবা দিয়ে আসছে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর