শিবালয়ে চাঁদা দাবিতে মুক্তিযোদ্ধাসহ চারজনের নামে মামলা শিবালয়ে চাঁদা দাবিতে মুক্তিযোদ্ধাসহ চারজনের নামে মামলা – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




শিবালয়ে চাঁদা দাবিতে মুক্তিযোদ্ধাসহ চারজনের নামে মামলা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৪৭৫ জন পড়েছে

শহিদুল ইসলাম, শিবালয় (মানিকগঞ্জ): মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথলী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আব্বাস আলী পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে গত রোববার মানিকগঞ্জ বিজ্ঞ জুডিশিয়াল আদালতে মামলা দায়ের করেছেন। মামলায় বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ইমরান হোসেন, শিবালয় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার মোঃ রফিক খান, সহকারী কমান্ডার আব্দুল হালিম ও উথলী ইউনিয়ন ইউনিট কমান্ডার মোঃ মহিউদ্দিনকে আসামী করা হয়েছে।

অভিযোগে বলা হয়, ৩০ ডিসেম্বর উক্ত বিদ্যালয়ের অফিস কক্ষে সভাপতি আব্বাস আলী ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিদ্যালয়ের শূন্য পদে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও সহকারী গ্রন্থাগারিক পদে নিয়োগের বিষয়ে আলাপকালে সদস্য ইমরান হোসেন পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় ইমরান আগ্নেয়াস্ত্র তাক করে সভাপতির পকেট থেকে পঁচিশ হাজার টাকা ছিনিয়ে নেয়। বাকী টাকা পনের দিনের মধ্যে না দিলে গুম করার হুমকি দেয়।

এ ঘটনায় সভাপতি বিজ্ঞ আদালতে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ইমরান হোসেন জানান, বিদ্যালয়ে নিয়োগ সংক্রান্ত বিভিন্ন অভিযোগ তুলে ধরায় সভাপতি এ হয়রানিমূলক মামলা দায়ের করেছে।

শিবালয় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার রফিক খান সাংবাদিকদের জানান, মিথ্যা ও হাস্যকর অভিযোগে এ মামলা হয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর