শিবালয়ে জেলা যুবলীগের আহবায়কের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিবালয়ে জেলা যুবলীগের আহবায়কের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ - সব খবর | Sob khobar




শিবালয়ে জেলা যুবলীগের আহবায়কের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ৩৪৩ জন পড়েছে

মারুফ হোসেন : মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শিবালয়ে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয় থেকে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় । মিছিলটি আরিচা ঘাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে দলীয় কার্যালয়ে এসে সমাবেশ করেন। এসময় আব্দুর রাজ্জাক রাজার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অনতিবিলম্বে প্রত্যাহারের দাবী জানান তারা।

শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ন আহাবায়ক আবুল বাশার সুমন, উপজেলার সাত ইউনিয়নের আওয়ামীযুবলীগের সভাপতি ও সম্পাদকরা। এসময় তিন শতাধিক যুবলীগের নেতা কর্মী বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন। অনতিবিলম্বে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠিন কর্মসুচি নেওয়া হবে বলে জানান তারা ।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর সদর উপজেলার জয়রা গ্রামের মো: মোস্তফার ছেলে রুস্তম আলীর উপর হামলার ঘটনা ঘটে। এতে আব্দুল জলিল বাদি হয়ে পরে দিন মানিকগঞ্জ থানায় একটি মামলা করেন। ওই মামলায় মানিকগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পৌর সভার প্যানেল মেয়র-২ আব্দুর রাজ্জাক রাজাকে অসৎ উদ্দেশ্যে রাজনৈতিক সুবিধা লাভের আশায় ঘটনার সাথে জড়িত না থাকার সত্যেও মামলার আসামী করেছে বলে নেতাকর্মীরা জানান।




Comments are closed.

এই বিভাগের আরো খবর