শিবালয়ে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিবালয়ে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান | সব খবর | Sob khobar




শিবালয়ে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১৬২ জন পড়েছে
sobkhobar
শিবালয়ে দুঃস্থদের মাঝে খাদ্য সহায় প্রদান

শহিদুল ইসলাম, মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে সামাজিক উন্নয়ন সংস্থা ‘জমদুয়ারা যুব ও পৌর সংগঠন’ এর উদ্যোগে দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে।

বৃহস্পতিবার জমুদয়ারা প্রাইমারী স্কুল মাঠে উক্ত সংগঠনের আয়োজনে শতাধিক মানুষের হাতে বিভিন্ন খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শিবালয় সার্কেল তানিয়া সুলতানা, শিবালয় থানা ওসি (তদন্ত) মোঃ নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনিক কর্মকর্তা মোঃ শামসুর রহমান, তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোতা, সমাজকর্মী রশিদ মল্লিক, বাবুল হেসেন ও শাহরিয়ার আহম্মেদ বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: মানিকগঞ্জে পারিবারিক কলহে গৃহবধুর আত্মহত্যা

খাদ্য সামগ্রী বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠন প্রতিষ্ঠাতা মোঃ শামসুর রহমান বলেন, করোনা ভাইরাস আতঙ্কে মানুষ পরিবার-পরিজন নিয়ে ঘরে বন্দি থাকায় উপার্জনহীন হয়ে পড়েছে। দীর্ঘ দিন ঘরে বন্দি নিম্ন আয়ের অনেক পরিবারে খাদ্য সঙ্কট দেখা দিয়েছে। এদের চিহ্নিত করে সংগঠনের পক্ষ থেকে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেন, করোনা ভাইরাস যাতে মহামারী আকাড়ে ছড়াতে না পারে সে জন্য প্রত্যেককে ঘরে থাকতে হবে। অপ্রয়োজনে কেউ যেন ঘরের বাহির না হয়ে সে দিকে অবশ্যই সকলের নজর রাখতে হবে। দুঃস্থদের জন্য সরকারী সাহায্য সহায়তার পাশাপাশি সমাজের বিত্তবান ও ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসতে হবে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর