শিল্পার পছন্দের প্রতিযোগীর হাতেই উঠলো ট্রফি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিল্পার পছন্দের প্রতিযোগীর হাতেই উঠলো ট্রফি - সব খবর | Sob khobar




শিল্পার পছন্দের প্রতিযোগীর হাতেই উঠলো ট্রফি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৪ জন পড়েছে

বিনোদন ডেস্ক: জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির পছন্দের প্রতিযোগী ফ্লোরিনা গগোইয়ের হাতেই উঠেছে ‘সুপার ড্যান্সার ফোর’ রিয়েলিটি শোয়ের ট্রফি।

ফ্লোরিনা শুরু থেকেই অসাধারণ নাচ ও মিষ্টি কথা দিয়ে সকলের মন জয় করেছেন। শনিবার (৯ অক্টোবর) রাতে ‘সুপার ড্যান্সার ফোর’-এর গ্র্যান্ড ফিনালেতে সেরার পুরস্কারটি উঠেছে তারই হাতে। ট্রফির পাশাপাশি সনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের পক্ষ থেকে ফ্লোরিনার হাতে তুলে দেওয়া হয় ১৫ লাখ রুপির চেক। পাশাপাশি তার কোরিওগ্রাফার ‘গুরু’ তুষার শেঠিকে দেওয়া হয়েছে ৫ লাখ রুপি।

বিজয়ী হওয়ার পর ফ্লোরিনা বলেন, ‘আমি জানি না আমার কী বলা উচিত। খুব আনন্দ হচ্ছে। আমাকে যারা ভোট আর ভালোবাসা দিয়েছেন সকল দর্শকদের ধন্যবাদ জানাই। তুষার ভাইয়াকেও অনেক অনেক ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য। আর আমাকে শেখানোর জন্য। সুপার ড্যান্সার আমাকে অনেক নতুন নতুন বন্ধু দিয়েছে। এর পরেও আমি নাচ চালিয়ে যেতে এবং নতুন নতুন নাচের ধরন শিখতে চাই।’

এই প্রতিযোগিতায় কর্ণাটকের বেলগমের পৃথ্বীরাজ দ্বিতীয় হয়েছেন। পাঞ্জাবের সঞ্চিত চান্না হয়েছেন তৃতীয়। তারা প্রত্যেকে ১ লাখ রুপি করে পেয়েছেন। এছাড়া পাঁচ ফাইনালিস্ট পেয়েছেন একটি করে এয়ার পিউরিফায়ার ও শো-র পার্টনার ব্যাংকের পক্ষ থেকে ৫০ হাজার রুপির ফিক্সড ডিপোজিট।

‘সুপার ড্যান্সার ফোর’ রিয়েলিটি শোয়ের তিন বিচারক শিল্পা শেঠি, গীতা কাপুর ও অনুরাগ বসু। এর মধ্যে শিল্পা বলেন, ‘ফ্লোরিনা আর তুষারের জন্য আমি খুবই আনন্দিত। এটা আমার জন্য একটা গর্বের মুহূর্ত। শো-তে তার পুরো জার্নিটাই প্রশংসাযোগ্য। সে ট্রফি জেতার যোগ্য। আমি আশা রাখি ফ্লোরিনা জীবনে এভাবেই এগিয়ে যাবে। যেভাবে নিজেকে একজন পেশাদার ড্যান্সার হিসেবে নিজেকে মেলে ধরেছে তাতে আমি খুশি।

সবখবর/ রা.চৌ.




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর